Type to search

করোনা ও উপসর্গে বিভিন্ন জেলায় ৬৭ জনের মৃত্যু

জাতীয়

করোনা ও উপসর্গে বিভিন্ন জেলায় ৬৭ জনের মৃত্যু

অপরাজেয়বাংলা ডেক্স:  করোনায় আক্রান্ত রোগীর চাপ সামলাতে দিশেহারা হাসপাতালগুলো। কোনো কোনো এলাকা থেকে হাসপাতালে শয্যা ও অক্সিজেন সংকটের খবরও পাওয়া যাচ্ছে। শনিবার (১৪ আগস্ট) বিভিন্ন জেলা থেকে ৫২ জনের খবর পাওয়া গেছে।

 রাজশাহীতে ১১, ময়মনসিংহে ২৩, চট্টগ্রামে ৫, সাতক্ষীরায় ৩, কুষ্টিয়ায় ৯, কুমিল্লায় ১০, ঠাকুরগাঁয়ে ৪ ও নড়াইলে ১ জনের মৃত্যু হয়েছে। সময় ও একাত্তর টিভি, ডিবিসি নিউজ

রাজশাহী: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত অর্থাৎ গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে মারা গেছে মোট ১১ জন। এর মধ্যে সংক্রমণে ৯ ও উপসর্গে ২ জন মারা গেছেন।

শনিবার (১৪ অগাস্ট) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন,

ময়মনসিংহ: গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ২৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় ১০ ও উপসর্গ নিয়ে ১৩ জন মারা গেছেন।

শনিবার (১৪ আগস্ট) সকালে করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান এ তথ্য নিশ্চিত করে তিনি জানান, মৃতদের মধ্যে ময়মনসিংহে ১৫, নেত্রকোনার ৪, শেরপুরের ২, জামালপুর ও টাঙ্গাইলের ১ জন করে রয়েছে।

এদিকে ময়মনসিংহ জেলায় ৬০০ জনের নমুনা পরীক্ষায় ১৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৩ দশমিক ১৬ শতাংশ।

চট্টগ্রাম: চট্টগ্রামে করোনা ও উপসর্গে আরো ৫ জনের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ আগস্ট) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এদিন নমুনা পরীক্ষা করা হয় ২ হাজার ৩৩৩টি। আক্রান্তদের মধ্যে ২৯৭ জন মহানগর এলাকায় এবং ১৬৯ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণকারী ৩ জন নগরের এবং ২ জন উপজেলার বাসিন্দা। এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ১ হাজার ১১৬ জনের। মোট করোনা আক্রান্ত ৯৪ হাজার ৩৫০ জন।

কুমিল্লা: কুমিল্লায় করোনায় ১০ জনের মৃত্যু হয়েছে।

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে চারজনের মৃত্যু হয়েছে।

নড়াইল: নড়াইলে করোনায় গত ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু হয়েছে।

সূত্র,আমাদের সময়.কম