Type to search

নড়াইলে তুচ্ছঘটনাকে কেন্দ্র করে এক শিশুকে পিটিয়ে জখম, থানায় অভিযোগ

নড়াইল

নড়াইলে তুচ্ছঘটনাকে কেন্দ্র করে এক শিশুকে পিটিয়ে জখম, থানায় অভিযোগ

  নড়াইল সদর প্রতিনিধি:
নড়াইলে তুচ্ছঘটনাকে কেন্দ্র করে এক শিশুকে পিটিয়ে জখম, থানায় অভিযোগ
নড়াইল সদর উপজেলার কলোড়া ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কিশোরকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখমের ঘটনা ঘটেছে।
হামলায় আহত শিশুটির নাম রবিউল ইসলাম ছামিউল মোল্যা (১৪), তার পিতাঃ মোঃ রিপন মোল্যা, তাদের বাড়ি কলোড়া ইউনিয়নে।
এই ঘটনায় শিশুটির পিতা রবিউল ইসলাম নড়াইল সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
হামলায় আহত শিশুটির পিতা এ প্রতিবেদককে জানান,গত ০৪ ই জুলাই ২০২৩ তারিখে বিকাল বেলা আমার ছেলে রবিউল ইসলাম ওরফে ছামিউল মোল্যা (১৪) কলোড়া গ্রামস্থ্য মান্দার বিশ্বাসের বাড়ির সামনে চিত্রা নদীর ঘাটে দাড়িয়ে ছিল। আসামী ১। সাহেদ মোল্যা (২৫), ২। জুবায়ের মোল্যা (২১), উভয় পিতা: কামরুল মোল্যা, ৩। হাসিব মোল্যা (২১), পিতা: হাসান মোল্যা, সর্ব সাং- গোবরা, থানা ও জেলা নড়াইলগন
সহ অজ্ঞাত নামা আরো কয়েকজন নৌকা ভ্রমনে যাওয়ার সময় নৌকা ঘাটে ভিড়াইয়া আমার ছেলেকে আসামী সাহেদ মোল্যা ২ লিটার মিনারেল ওয়াটার গোবরা বাজার থেকে কিনে এনে দেওয়ার জন্য বলে।
আমার ছেলে অপারগতা প্রকাশ করলে উল্লেখিত আসামীগণ আমার ছেলেকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং হুমকি দিয়া বলে যে, তোকে একটু পরে মজা দেখানো হবে।
একই দিন বিকাল অনুমান ০৬:৩০ টার সময় আমার নাবালক ছেলে কলোড়া গ্রামস্থ মান্দার বিশ্বাসের বাড়ীর সামনে রাস্তার উপর দাড়িয়ে ছিল।
এই সময় উল্লেখিত আসামীগণ পূর্ব ঘটনার জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে ছ্যানদা, লোহার হাতুড়ি, লোহার রড ইত্যাদি মারাত্মক অস্ত্রাদি সহকারে আমার ছেলের উপর আক্রমন করে তাকে লোহার রড ও ছ্যান দা দিয়ে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে।
আলামিন বিশ্বাস নড়াইল সদর।
এই সময় আমার ছেলের আত্মচিৎকারে আমি ও ঘটনার প্রত্যক্ষদর্শী রেখা বিশ্বাস, জখমী ছেলেকে বাঁচানোর জন্য গেলে উল্লেখিত আসামীগণ আমাকে ও রেখা বিশ্বাস কেও মারধর করে। এক পর্যায়ে আমাদের চিৎকারে আশেপাশের লোকজন ঘটানাস্থল আসতে শুরু করলে আসামীরা ঘটানাস্থল ত্যাগ করে।
অভিযোগকারী শিশুটির পিতা এই ঘটনায় আসামীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।