Type to search

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় ১ দিনের ব্যবধানে ৩ জন নিহত

চৌগাছা

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় ১ দিনের ব্যবধানে ৩ জন নিহত

শ্যামল দত্ত চৌগাছা ( যশোর) প্রতিনিধি ঃ
যশোরের চৌগাছায় ২৪ ঘন্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত হয়েছেন। সোমবার (১১ ডিসেম্বর)  উপজেলার হাজরাখানা রোডে শাওন (২২) নামের এক যুবক নিহত হন। সে পার্শ্ববর্তী উপজেলা মহেশপুরের বাতানগাছি শংকরহুদা গ্রামের মাসুদের ছেলে। স্থানীয়রা জানায়, এদিন সন্ধ্যায় মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল সে। ফাকা রাস্তায় বেশ গতিতে যাওয়া মোটরসাইকেলের সামনে রাস্তায় থাকা বিচুলী বোঝায় ট্রাকের সাথে ধাক্কা লাগে তার। এসময় অপরদিক থেকে আসা একটি মাইক্রোবাস তাকে চাপা দিয়ে চলে যায়।

এঘটনার পরদিন আরেকটি সড়ক দুর্ঘটনায় উপজেলার পাশাপোল ইউনিয়নের আরও দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ ডিসেম্বর) পলুয়া গ্রাম সংলগ্ন পাকা রোডে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন পাশাপোল ইউনিয়নের হাউলি গ্রামের আলী বক্সের ছেলে নুরুল ইসলাম (৪০) ও একই এলাকার মৃত নূর মোহাম্মদের ছেলে আইয়ুব আলী (৬০)।

স্থানীয়রা জানায়, প্রয়োজনীয় কাজে আইয়ুব ও নুরুল ইসলাম এদিন দুজন একই মোটরসাইকেলে ( ডিসকভার, যার নং যশোর-হ ১২২৬৫৪)ছুটিপুরের দিকে যাচ্ছিলেন। এসময় অপরদিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাক (যার নং সাতক্ষীরা-ট ১১০৩৫৮) সামনে থেকে মোটরসাইকেলে ধাক্কা দিয়ে তাদের ফেলে দেয়। ধাক্কায় খেয়ে তারা ট্রাকের পিছনের চাকার সামনে গেলে ট্রাক তাদের দুজনের মাথার উপর দিয়ে চলে যায় এবং ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ বলেন, “মঙ্গলবার বিকাল সাড়ে চারটার দিকে মুঠোফোনের মাধ্যমে দুর্ঘটনার কথা শুনেছিলাম। সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসে দেখি দুজনই মৃত অবস্থায় পড়ে আছে। এবং সংঘর্ষে জড়িত ট্রাকটি পাশেই আটকানো আছে।” এসময় ইউপি চেয়ারম্যান আইনের মাধ্যমে ট্রাক চালকের বিচারের দাবি জানান।

চৌগাছা থানার ওসি (তদন্ত) জেল্লাল হোসেন বলেন, এ বিষয়ে মামলার প্রক্রিয়া অব্যহত আছে। অভিযুক্ত ট্রাক ও মোটরসাইকেলটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। এবং নিহতদেরকে উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।