Type to search

চৌগাছায় ফেন্সিডিল ও গাঁজা সহ আটক-২

চৌগাছা

চৌগাছায় ফেন্সিডিল ও গাঁজা সহ আটক-২

শ্যামল দত্ত(যশোর) চৌগাছা থকেঃ যশোরের চৌগাছায় ২৪ বোতল ফেন্সিডিল ও ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন পুলিশ। বুধবার পৃথক দুটি অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে চৌগাছা থানায় মাদক মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

থানা সুত্রে জানা যায়, বিশেষ অভিযান চালিয়ে পৌর শহরের চাঁদপুর দেয়ানতের মোড় থেকে আনজুয়ার বেগম ছোটবুড়ি (৪৫) কে ২৪ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়। আটক ছোটবুড়ি মনিরামপুর উপজেলার হানুয়া গ্রামের মৃত হয়রত আলীর স্ত্রী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরো ৪টি মাদক মামলা রয়েছে। এদিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ধুলিয়ানী গ্রামে অভিযান চালিয়ে গাঁজাচাষী ও মাদক ব্যবসায়ী হাতেম আলী (৫০) কে আটক করা হয়। তিনি একই গ্রামের মৃত করিম বক্সের ছেলে। এ সময় ধুরিয়ানী পশ্চিম মাঠে তার পোটল ও পাট ক্ষেত থেকে চাষ করা ৪টি বড় গাঁজা গাছ উদ্ধার করেন পুলিশ। উদ্ধারকৃত গাঁজার পরিমান প্রায় ৬ কেজি। আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে চৌগাছা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ন আইনে পৃথক দুটি মামলা হয়েছে। বুধবার তাদেরকে যশোর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে চৌগাছা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই ঘটনায় দুটি মাদক মামলা হয়েছে।