Type to search

খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে সমাবেশ

রাজনীতি

খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে সমাবেশ

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে যশোর জেলা বিএনপি’র উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

আজ সোমবার (৯অক্টোবর) বিকালে যশোর জেলা কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে যশোর জেলা বিএনপির আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম।
বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত,কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অমলেন্দু দাস অপু, নির্বাহী সদস্য অ্যাড.সৈয়দ সাবেরুল হক সাবু, আবুল হোসেন আজাদ,জেলা কমিটির সদস্য মিজানুর রহমান খান, মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, মনিরামপুর পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, চৌগাছা উপজেলা বিএনপির আহ্বায়ক জহুরুল ইসলাম, বাঘারপাড়া উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মশিউর রহমান, অভয়নগর উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক কাজী গোলাম হায়দার ডাবলু, কেশবপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফেরদৌসী বেগম, জেলা কৃষক দলের আহ্বায়ক উপাধ্যক্ষ মকবুল হোসেন, জেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আবু জাফর, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর প্রমুখ।

খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে তার সুচিকিৎসা নিশ্চিত করে ছাড়বো ইনশা আল্লাহ। যখন আমরা তার মুক্তির দাবিতে সমাবেশ করছি, তখন তিনি জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন উল্লেখ করে তিনি বলেন তার চিকিৎসকরা বরাবরই বলে আসছেন নেত্রীর অবস্থার উন্নতি হচ্ছে না। তার চিকিৎসা এই দেশে সম্ভব না।

উল্লেখ্য আজ সোমবার (৯ অক্টোবর) সকালে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে তার চিকিৎসার দায়িত্বে নিয়োজিত চিকিৎসকগণ একই কথা বলেছেন।