Type to search

অভয়নগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের বাড়িতে হামলা

অভয়নগর

অভয়নগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের বাড়িতে হামলা

নওয়াপাড়া অফিস
অভয়নগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও নওয়াপাড়া পৌর মহিলা আ. লীগের সভাপতি ডাঃ মিনারা পারভীনের চেঙ্গুটিয়ার বাড়িতে দুষ্কৃতিকারিরা হামলা ও চালিয়ে জানালার গøাস ভাংচুর করেছে।
মিনারা পারভীনের স্বামীডাঃ মুক্তার হোসেন জানান,মেয়েদের পড়াশোনার জন্য তিনি গত ৫মাস যাবৎ নওয়াপাড়ায় বাসা ভাড়া নিয়ে সেখানে থাকেন। মাঝে মাঝে এই বাসাতে এসে থাকি এবং গত পরশুদিনও আমরা নওয়াপাড়াতে ছিলাম। বৃহস্পতিবার রাতে আমার বাড়িতে হামলা চালানো হয়। হামলাকারিরা বাড়ির জানায় ইট দিয়ে আঘাত করে। এতে জানালার গøাস ভেঙ্গে চুরমার হয়ে যায়।বিষয়টি আমাকে ফোনের মাধ্যমে এক প্রতিবেশী জানালে,সাথে সাথে আমি প্রশাসনকে অবগত করি। তাৎক্ষণিক অভয়নগর থানা পুলিশ ঘটনা স্থানে এসে পরিদর্শন করেন এবং থানায় লিখিত অভিযোগ দায়ের করার জন্য বলেন।
মিনারা পাভীন বলেন, আমার বাড়িতে দুষ্কৃতকারিরা হামলা চালিয়ে বাড়ির অনেক ক্ষতি করেছে।আমি মেয়েকে ভর্তি করার জন্য ঢাকায় আছি। আমি বাড়ি ফিরে মামলা করবো।
থানার অফিসার ইনচার্জ এস এম আকিকুল ইসলামকে বলেন, মহিলা ভাইসচেয়ারম্যানের বাড়িতে হামলা হয়েছে। এসংক্রান্ত লিখিত কোন অভিযোগ এখনো পাইনি। এ ব্যপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।