Type to search

অভয়নগরে শ্বশুর বাড়ির লোকের বিরুদ্ধে জামাই’র মটরসাইকেল চুরির অভিযোগ

অভয়নগর

অভয়নগরে শ্বশুর বাড়ির লোকের বিরুদ্ধে জামাই’র মটরসাইকেল চুরির অভিযোগ

অভয়নগর(যশোর)প্রতিনিধি
পারিবারিক বিবাদের জেরে শ্বশুুরবাড়ির লোকের বিরুদ্ধে জামাইর মটরসাইকেল চুরির অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে যশোরের অভয়নগর উপজেলার পুড়াখালি গ্রমে গত ২১ আগষ্ট দুপুর বেলায়।
তথ্য সূত্রে জানা গেছে ১১ বছর আগে স্থানীয় পুড়াখালি গ্রামের কৃষক ইনছান আলীর মেয়ে রিক্তা বেগমের(২৫) এর সাথে একই উপজেলার সরখোলা গ্রামের কৃষক গোলাম হোসেন ছেলে ইমন হোসেনের(২৮) পারিবারিক ভাবে বিবাহ হয়। তাদের ঔরাসে ৮ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।
ইমন হোসেন জানায় তার শ^াশুড়ি খারাপ চরিত্রের মহিলা। তার শ^াশুড়ির বিষয়টি নিয়ে স্ত্রীর সাথে ঝগড়া -ঝাঁটি লেগে থাকে। এর ধারাবাহিকতায় গত ঈদুল ফিতর নামাজের পরের দিন তার স্ত্রী পিতার বাড়ি চলে যায়। সেই থেকে তার স্ত্রী পরিবার থেকে বিচ্ছেদ হয়ে মেয়েকে নিয়ে স্ত্রীর পিতার বাড়িতে অবস্থান করছে। গত ২১ আগষ্ট দুপুর বেলায় ইমনের ছোট ভাই সুমন হোসেন(২২) তার দামি মটরসাইকেল(লিফান কেপিআর)টি নিয়ে শিশু কন্যার জন্য পোষাক কিনে তার শ^শুর বাড়ি পুড়াখালি গ্রামে বেড়াতে যায়। এ সুযোগে তার শ্যালক ইসরাফিল ও তার সঙ্গীয় স্থানীয় দুইজন যুবক মিলে ইমনের মটরসাইকেলটি ভ্যানে করে নিয়ে আশপাশে কোথাও লুকিয়ে রাখে। অনেক ঁেখাজা খুঁজি করেও মটরসাইকেলটি পাওয়া যায়নি। এ ঘটনায় তিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যপারে জানতে চাইলে ইমনের স্ত্রী রিক্তা বেগম ও শ^াশুড়ী রজিনা বেগম সংবাদিকে জানান, মটরসাইকেলটি তারা জামাইকে যৌতুক দিয়েছিলো। যার দাম প্রায় দুই খাল টাকা। তারা ওই মটরসাইকেল চুরি করেনি। মেয়ে স্বামীর ঘরে ফিরে যাবে না বলে জোর করে মটরসাইকেলটি আটকে রেখেছেন।
স্থানীয় পাথালিয়া পুলিশ ক্যাম্পের সহকারি আইসি এস এই আলাউদ্দিন বলেন, ‘মেয়েকে শ^শুর বাড়ি পাঠাবে না। তাই তাদের যৌতুক দেওয়া মটরসাইকেল আটকে রেখেছে। এ ব্যাপারে আগামী ৩০ আগষ্ট ক্যাম্পে শালিশি বৈঠক হবে।’