Type to search

অভয়নগরে মাদকাসক্ত পুত্রকে ধরে দিলেন ভ্রাম্যমান আদালতে  

অভয়নগর

অভয়নগরে মাদকাসক্ত পুত্রকে ধরে দিলেন ভ্রাম্যমান আদালতে  

অভয়নগরে পিতার সহায়তায় মাদকাসক্ত পুত্রকে ভ্রম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড
অভয়নগর প্রতিনিধ
অভয়নগর উপজেলায় চলিশিয়া গ্রামে ভ্রাম্যমান আদালতে এক মাদকাসক্ত কিশোরকে ছয় মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। দন্ডপ্রাপ্ত ওই কিশোরের নাম  সুজন শেখ(২০)। সে ওই গ্রামের লাবু শেখের ছেলে।বৃহস্পতিবার দুপুরে সুজন শেখ এর পিতার সহযোগিতায় উপজেলা সহকারি কমিশনার(ভূমি) অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতে এ দন্ডাদেশ প্রদান করেন। একই সাথে ৫শ টাকা জরিমানা ও করা হয়েছে।
সুজন শেখের পিতা জানান তার ছেলে একজন মাদক আসক্ত তরুন। তিনি সামন্য বেতনে নওয়াপড়া বাজারে একটি ট্রান্সেপোর্টে কাজ করেন। তার পুত্র প্রতিদিন মাদক সেবন করে। সে গাঁজা, ইয়াবা, ফেন্সিডিল সহ নানা ধরনের মাদক সেবন করে । এতে তার অনেক অর্থ অপচয় করে। তিনি পুত্রের আচরনে অতিষ্ট হয়ে প্রশানকে খবর দেন। তার আহবানে সাড়া দিয়ে বৃহস্পতিবার দুপুরে সহকারি কমিশনার(ভূমি) সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। সুজন  এ সময় ঘরের মধ্যে ছিলো। পরে তার ঘর তল্লাশি করে কিছু পরিমান গাজা উদ্ধার করা হয়।  এ ঘটনায় তাকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড প্রদান করে কারাগরে প্রেরণ করা হয়।
উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যজিস্ট্রেট মো: শামীম হোসাইন বলেন, ‘সুজনকে তার পিতার সহায়তায় আটক করে ৬ মাসের কারাদন্ড ও ৫শ টাকা জরিমানা করে করাগারে পাঠানো হয়েছে।’