Type to search

অভয়নগরে ভৈরব সেতুর উপর থেকে সিমেন্ট বোঝাই ট্রাক আছড়ে পড়ল বসত ঘরের চালে

জাতীয়

অভয়নগরে ভৈরব সেতুর উপর থেকে সিমেন্ট বোঝাই ট্রাক আছড়ে পড়ল বসত ঘরের চালে

অভয়নগর প্রতিনিধি
যশোরের অভয়নগর উপজেলায় সেতু থেকে নামার সময় সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বসতবাড়ির ওপর আঁচড়ে পড়েছে। এতে ট্রাকচালক, চালকের সহকারী এবং ওই বাড়িতে ঘুুমিয়ে থাকা দুই ব্যক্তি আহত হয়েছেন। গতকাল রোববার রাত আড়াইটার দিকে উপজেলার দেয়াপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
আহত নূর মোহাম্মদ (৫০) এবং তার স্ত্রী মর্জিনা বেগমকে (৪০) অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নূর মোহাম্মদ উপজেলার দেয়াপাড়া গ্রামের রমজান আলী মোল্যার ছেলে।
নূর মোহাম্মদ জানান, ভৈরব সেতুর পূর্ব পাশের তার বাড়ি। রোববার রাতে তিনি ও তার স্ত্রী বাড়িতে ঘুমিয়ে ছিলেন। রাত আড়াইটার দিকে হঠাৎ করে একটি সিমেন্টবোঝাই ট্রাক তার বসতঘরের ওপর পড়ে। এতে তার টিনের বসতঘরের দুটি কক্ষ ভেঙ্গে যায়। এরপর তার আর কিছু মনে নেই। জ্ঞান ফিরলে দেখতে পান তিনি হাসপাতালের বেডে শুয়ে আছেন।
এলাকাবাসীদের কয়েকজন ও পুলিশ জানায়, গতকাল রাতে উপজেলার নওয়াপাড়া থেকে একটি ট্রাক সিমেন্ট বোঝাই দিয়ে শংকরপাশা গ্রামের দিকে যাচ্ছিল। চোখে ঘুম নিয়ে ট্রাক চালক ট্রাকটি চালাচ্ছিলেন। রাত আড়াইটার দিকে সেতু পার হয়ে সংযোগ সড়কে ওঠার সাথে সাথে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের ছোট ছোট কয়েকটি পিলার ভেঙ্গে বিকট শব্দে বসতবাড়ির ওপর গিয়ে পড়ে। এতে বাড়িতে ঘুমিয়ে থাকা নূর মোহাম্মদ এবং তার স্ত্রী মর্জিনা বেগম আহত হন। এ সময় ট্রাকচালক দিপু দেওয়ান এবং তার সহকারী সাইদ শেখ আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে সোমবার ভোরে ট্রাকচালক ও তার সহকারী পালিয়ে যায়।
ট্রাকচালক দিপু দেওয়ান (২৭) খুলনার ফুলতলা উপজেলার শিকিরহাট বাবুল দেওয়ানের ছেলে এবং তার সহযোগী সাইদ শেখ (২১) একই উপজেলার পায়গ্রাম গ্রামের নুরুজ্জামান শেখের ছেলে।
অভয়নগর থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, সেতু থেকে নামার সময় সিমেন্টবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বসতবাড়ির ওপর গিয়ে পড়ে। এতে চারজন আহত হয়েছেন। ট্রাকটি ঘটনাস্থলেই রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।