Type to search

নড়াইলে পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন এসপি মোসাঃ সাদিরা খাতুন

নড়াইল

নড়াইলে পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন এসপি মোসাঃ সাদিরা খাতুন

 উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন এসপি মোসাঃ সাদিরা খাতুন। বাংলাদেশ পুলিশে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের স্মরণে যথাযোগ্য মর্যাদায় নড়াইলে পুলিশ মেমোরিয়াল ডে- ২০২৩ পালিত হয়েছে।
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান,
জেলা পুলিশের আয়োজনে বুধবার পুলিশ লাইনে এ উপলক্ষে নিহতদের শ্রদ্ধায় স্মরণ, পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও পুলিশ সদস্যদের পরিবারবর্গকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয় এবং মৃত্যুবরণকারী পুলিশ সদ
স্যদের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এস এম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ দোলন মিয়াসহ সংশ্লিষ্টরা।
পুলিশ সদস্যরা দেশ ও জাতির সেবায় একনিষ্ঠ ও নিঃস্বার্থভাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে জানিয়ে সভাপতির বক্তব্যে পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, একনিষ্ঠ, বিশ্বস্ত, স্বদেশপ্রেমী ও দেশের জন্য প্রাণ উৎসর্গকারী এ সকল পুলিশ সদস্যের পরিবারের পাশে দাঁড়ানো আমাদের একান্ত দায়িত্ব ও কর্তব্য।
এ সময় তিনি উপস্থিত সকল পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদেরকে যেকোন প্রয়োজনে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী সকল পুলিশ সদস্যের পরিবারের প্রতি সহমর্মিতা, সহানুভূতি ও সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান পুলিশ সুপার।