Type to search

অভয়নগরে নৈশ্য প্রহরী মিন্টু তরফদার খুনের দুই আসামী গেফতার

অভয়নগর

অভয়নগরে নৈশ্য প্রহরী মিন্টু তরফদার খুনের দুই আসামী গেফতার

অভয়নগর প্রতিনিধি:

অভয়নগরে গলায় গামছা পেচিয়ে হত্যার শিকার নৈশপ্রহরী মিন্টু তরফদার খুনের দুই আসামী গেফতার হয়েছে। যশোরের পুুলিশ বুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)এর অভিযানে রোববার সন্ধ্যায় মেহেরপুর জেলার গাংনি থেকে তাদের গ্রেফতরকরা হয়। অভিযান পরিচালনাকারি পিবিআই এর পরিদর্শক শামীম হাসান জানান, গেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ না করা পর্যন্ত নাম পরিচয় সঠিক করে বলা যাচ্ছে না।
এ দিকে নিহতের লাশের ময়না তদন্ত শেষে রোববার বিকালে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। শনিবার (২০ আগস্ট) দুপুরে উপজেলার তালতলা এলাকায় আকিজ জুট মিলের সামনে সরকার গ্রুপের ঘাটের অফিসের ভেতর থেকে গলায় গামছা পেচানো অবস্থায় মিন্টু তরফদারে মরদেহ উদ্ধার করা হয়। নিহত মিন্টু তরফদার উপজেলার বেঙ্গল টেক্সটাইল মিল সংলগ্ন মৃত মুসা তরফদারের ছেলে। তিনি সরকার গ্রুপের ঘাটে নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন।
ঘাটের ম্যানেজার হাবিবুল্লাহ হাবিব বলেন, প্রায় একবছর আগে নৈশপ্রহরী পদে মিন্টু তরফদার আমাদের ঘাটে যোগ দেন। শনিবার সকাল আনুমানিক ৯টার সময় অফিসে এসে দেখি দরজা খোলা এবং ঘাটের সব বাতি জ্বলছে। অফিসের মেঝেতে গলায় গামছা পেঁচানো রক্তাক্ত অবস্থায় মিন্টু তরফদারের দেহ পড়ে রয়েছে। অভয়নগর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।