Type to search

অভয়নগরে তেলের ট্যাংকার ও পিকা আপের সংঘর্ষ আহত ১

অভয়নগর

অভয়নগরে তেলের ট্যাংকার ও পিকা আপের সংঘর্ষ আহত ১

বিশেষ প্রতিনিধি-
যশোরের অভয়নগরে তেলের ট্যাংকার ও পিকআপের সংঘষের্র ঘটনায় আহত হয়েছে এক পিকআপের চালক । আজ সকাল ১১ টায় নওয়াপাড়া দূর্গাপুর গ্রামে আজিক আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর সামনে যশোর-খুলনা মহা সড়কে এ দূর্ঘটানার ঘটনা ঘটে। স্থানীয়দের সূত্রে জানা যায়, তেলের ট্যাংকার খুলনা থেকে যশোর যাওয়ার পথে আজিক আইডিয়াল স্কুল এন্ড কলেজের সমনে আসলে আজিক জুট মিলের একটি পাট বোঝাই পিকআপ পেছন থেকে তেলের ট্যাংকার কে আঘাত করে। এসময় তেলের ট্যাংকারের পেছনের অংশ ফেটে তেল মহা সড়কে পড়ে যায়। এবং আহত পিকআপ চালক আব্দুলাকে(২৪) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। সে মনিরামপুর উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের মুন্তাজ এর ছেলে।


দূর্ঘটনার বিষয়ে তেলের ট্যাংকার চালক মোজাম(৬০) বলেন, আমি খুলনা ডিপো থেকে ৯হাজার লিটার তেলে নিয়ে বারখাদা ত্রিমোহনি কুষ্টিয়ার মেসার্স আনোয়ারা ফিলিং ষ্টেশনে যাওয়ার পথে নওয়াপাড়া আকিজ এর সামনে আসলে আকিজ জুট মিলের পাট বোঝায় পিকআপ পেছন থেকে ধাক্কা দেয়। এসময় আমার ট্যাংকের পেছনের অংশ ফেটে সব তেল পড়ে যায়।
নওয়াপাড়া হাইওয়ে থানার এসআই শাহ আলম ঘটনার সত্যতা শিকার করে বলেন আজ সকাল ১১টার কিছু পরে তেলের ট্যাংকারকে একটি পিকআপ পেছন থেকে আঘাত করলে ট্রাকে থাকা তেল সড়কে পড়ে যায়। দূঘর্টনার বিষয়ে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছ