Type to search

হাবিপ্রবি’র পিএইচডি ডিগ্রি অর্জনকারী শিক্ষকদের সংবর্ধনা প্রদান

জাতীয়

হাবিপ্রবি’র পিএইচডি ডিগ্রি অর্জনকারী শিক্ষকদের সংবর্ধনা প্রদান

হাবিপ্রবি প্রতিনিধি:  হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) বিজনেস স্টাডিজ অনুষদের পিএইচডি ডিগ্রি অর্জনকারী শিক্ষকদের অনুষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
সোমবার সকাল ১১ টায় বিজনেস স্টাডিজ অনুষদের আয়োজনে উক্ত সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম কামরুজ্জামান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজনেস স্টাডিজ অনুষদের সম্মানিত ডীন প্রফেসর মোঃ কুতুব উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের মার্কেটিং বিভাগের চেয়ারম্যান আবুল কালাম, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান শাহনাজ পারভিন, অ্যাকাউন্টিং বিভাগের চেয়ারম্যান মোঃ মামুনার রশিদ।
অনুষ্ঠানে উপস্থাপনা করেন মার্কেটিং বিভাগের সহকারি অধ্যাপক শেখ মোঃ সহিদ উজ জামান।
এ সময় পিএইচডি ডিগ্রি অর্জনকারী শিক্ষকদের ক্রেস্ট বিতরণ করা হয়। পিএইচডি ডিগ্রী অর্জনকারী শিক্ষকবৃন্দ হলেন প্রফেসর ড. শেখ মোস্তাক আহমেদ, প্রফেসর ড. মোঃ জাহাঙ্গীর কবির, প্রফেসর ড. মোঃ জামাল উদ্দিন, ড. মোঃ আলমগীর হোসেন, ড. মোঃ শামিম হোসেন, ড. মোঃ জয়নুল আবেদিন ও ড. মোঃ রিয়াজুল হক।
প্রধান অতিথির বক্তব্যে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম কামরুজ্জামান বলেন, বিশ্ববিদ্যালয়ের মানোন্নয়নে গবেষনার কোন বিকল্প নেই। পরবর্তিতে গবেষণালব্ধ জ্ঞান শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দিতে হবে। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার অত্যন্ত গবেষণাবান্ধব। প্রতি বছর এ খাতে কোটি কোটি টাকা খরচ করা হয়।