Type to search

সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ৬৪.১৯

সাতক্ষীরা

সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ৬৪.১৯

অপরাজেয়বাংলা ডেক্স: সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু হয়েছে। আর উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আরও তিন জনের। এছাড়া ৮১ জনের নমুনা পরিক্ষায় ৫২ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। শনাক্তের হার দাঁড়িয়েছে ৬৪ দশমিক ১৯ শতাংশে।

সাতক্ষীরায় করোনা সংক্রমণ ঊর্ধ্বগতি হওয়ায় ৫ জুন থেকে দেওয়া এক সপ্তাহের লকডাউন বর্ধিত করে ১৭ জুন পর্যন্ত বাড়ানো হয়। গত বৃহস্পতিবার দুপুরে জেলা করোনা প্রতিরোধ কমিটির ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

জেলায় এ পর্যন্ত ২ হাজার ৩৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট ৫২ জন করোনা পজেটিভ রোগীর মৃত্যু হয়েছে। এছাড়া জেলায় করোনার উপসর্গ নিয়ে মারা গেছে আরও ২৪৫ জন। প্রতিদিন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালে করোনা পজেটিভ রোগীর চাপ বাড়ছে। 

সাতক্ষীরায় করোনার ঊর্ধ্বমুখী নিয়ন্ত্রণে পুলিশ শহরের মোড়ে মোড়ে ব্যারিকেড দিয়ে চেকপোস্ট বসিয়ে মানুষ চলাচল নিয়ন্ত্রণ করছে। বন্ধ করে দেওয়া হয়েছে খুলনা ও যশোর থেকে সাতক্ষীরায় প্রবেশের পথ। কিন্তু হাট-বাজারের সাধরণ মানুষ কোন ভাবে স্বাস্থ্য-বিধি মানছে না। স্বাস্থ্যবিধি মানাতে হিমশিম খাচ্ছে প্রশাসন।সূত্র, বিডি প্রতিদিন