Type to search

শরণখোলার প্রথম স্বামীর মৃত্যুতে স্ত্রী ও দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের

জাতীয়

শরণখোলার প্রথম স্বামীর মৃত্যুতে স্ত্রী ও দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের

আবু-হানিফ , বাগেরহাট অফিস ঃ বাগেরহাটের শরণখোলা উপজেলার কদমতলা গ্রামে স্ত্রীকে নিয়ে দুই স্বামীর দ্বন্দে সৃষ্ট সংঘর্ষে প্রথম স্বামী শাহ আলম বিশ্বাসের (৪৫) মৃত্যুতে শরণখোলা থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার সকালে স্ত্রী নুপুর বেগম ও দ্বিতীয় স্বামী রহমান হাওলাদার সহ ৭ জনকে আসামী করে নিহতের ভাই ফারুক বিশ্বাস মামলাটি দায়ের করেন।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ২০ বছর আগে পশ্চিম কদমতলা গ্রামের রহমান বিশ্বাসের পুত্র শাহ আলম বিশ্বাসের সাথে পশ্চিম খাদা গ্রামের মানিক হাওলাদারের কন্যা নুপুর বেগমের (৪০) সাথে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।
সম্প্রতি নুপুর বেগম শাহআলম কে ত্যাগ করে প্রতিবেশী মজিদ হাওলাদারের পুত্র রায়েন্দা বাজার পাঁচরাস্তার মোড়ের মুদি ব্যবসায়ী তিন সন্তানের জনক রহমান হাওলাদার (৪৮) কে বিয়ে করেন। এতে পূর্বের স্বামী শাহ আলম বিশ্বাস ক্ষিপ্ত হয়ে ২২ জুলাই রাতে রহমান হাওলাদারকে এলোপাতাড়ী কুপিয়ে গুরুত্বর জখম করে। খবর পেয়ে রহমান হাওলাদারের আত্মীয় স্বজন ঘটনাস্থল ঘিরে ফেলে শাহ আলম বিশ্বাসের উপর হামলা চালায়। এতে সেও গুরুত্বর আহত হয়।
প্রতিবেশীরা আহতদের প্রথমে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্য ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজে প্রেরন করেন। পরে শাহ আলম বিশ্বাসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে ১ আগষ্ট রাত আনুমানিক ৯:৪৫ মিনিটে তার মৃত্যু ঘটে।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ এস.কে আব্দুল্লাহ আল সাইদ জানান, মঙ্গলবার সকালে নিহতের ভাই ফারুক বিশ্বাস বাদী হয়ে সাত জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Tags: