Type to search

শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে পুলিশের ব্যতিক্রমী অভিযান

জাতীয়

শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে পুলিশের ব্যতিক্রমী অভিযান

অপরাজেয় বাংলা ডেক্স

করোনা ভাইরাসের ২য় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধে “নো মাস্ক নো এন্ট্রি” বাস্তবায়নে কাজ করেছে নাটোর জেলা পুলিশ।

বুধবার বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে অভিযানে নামে জেলা পুলিশ। এ সময় মাস্ক ব্যতিত শহরে চলাচলকারী ব্যক্তিদের পথ রোধ করে এবং পাবলিক যানবাহন থেকে নামিয়ে কেন্দ্রীয় মসজিদ চত্বরে রোদে দাঁড় করিয়ে দুই ঘন্টার প্রতিকী দন্ড দেয়া হয়।

পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, কোভিড-১৯ এর ২য় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন, ২০১৮ বাস্তবায়নে কাজ করছে জেলা পুলিশ। সমগ্র জেলায় মাস্ক ছাড়া কোন যানবাহনে কেউ চলাচল করতে পারবেন না। জনসমাগমের স্থানসমূহেও শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করতে কাজ করবে পুলিশের সদস্যবৃন্দ। শহরে ঢোকার পথে বনবেলঘড়িয়া বাইপাস মোড়, বড়হরিশপুর বাইপাস মোড় এবং দিঘাপতিয়া মোড়ে পুলিশের তিনটি চেকপোস্ট কাজ করবে। মাস্ক পরিধান ব্যতিত কাউকে শহরে প্রবেশ করতে দেয়া হবে না এবং সংশ্লিষ্টদের অপেক্ষমাণ অবস্থায় রাখা হবে।

ঘন্টাব্যাপী জেলা পুলিশের এই অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম,জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর বিকর্ণ কুমার চৌধুরী প্রমুখ।

 

সূত্র, DBC বাংলা

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *