Type to search

লিটন সরকারের ‘ব্রাজিল বাড়ী’

জাতীয়

লিটন সরকারের ‘ব্রাজিল বাড়ী’

কাতার বিশ্বকাপে দেশের প্রতিনিধিত্ব না থাকলেও বিভিন্ন দলের সমর্থকদের আবেগ আর উচ্ছ্বাসে কমতি নেই। সিরাজগঞ্জের পরিবহন ব্যবসায়ী লিটন সরকার সেই আবেগ থেকে নিজের বাড়ির নাম দিয়েছেন ‘ব্রাজিল বাড়ী’।

ব্রাজিল দলের এই সমর্থক তার পুরো দোতলা বাড়ির রঙ করেছেন ব্রাজিলের পতাকার রঙে। বাদ যায়নি দেশের লাল সবুজও। এমন প্রীতির পেছনে রয়েছে তার আবেগ। এই বাড়ির প্রতিটি সদস্যই নাকি ব্রাজিল দলের সর্মথক। তাই বাড়িটির নামকরণ করা হয়েছে ‘ব্রাজিল বাড়ী’।

শহরের পার্শ্ববর্তী কামারখন্দ উপজেলা থেকে ব্রাজিল বাড়িটি দেখতে আসা কলেজ শিক্ষার্থী ইব্রাহিম সরকার জাগো নিউজকে বলেন, আমি ব্রাজিল সমর্থন করি না, তবে দলের প্রতি সমর্থন থাকলে যে এত কিছু করা যায় সেটা দেখতে এসেছি। বাড়িটি দেখে ভালো লাগলো। একদম ব্রাজিলের পতাকার আদলেই সাজিয়েছে বাড়ির মালিক।

ওই বাড়ির প্রতিবেশীরা জানান, বাড়িটিকে ব্রাজিল বাড়ি হিসেবেই চেনেন সবাই। এমনকি রিকশাচালকদের এখন ওই বাড়ির ঠিকানা বোঝাতে ব্রাজিল বাড়ি বললেও চলে।

এমন পাগলামির পেছনে রয়েছে প্রিয় দলের প্রতি ভালোবাসা। তাই নিজের বাড়িটিকেই ব্রাজিলের পতাকার রঙে রাঙিয়েছেন বলে জাগো নিউজকে জানালেন পরিবহন ব্যবসায়ী লিটন সরকার। এই প্রীতি থেকেই বাড়ির নেম-প্লেটেও লিখেছেন ‘ব্রাজিল বাড়ি’।