Type to search

যশোর মেডিকেল কলেজে ৫ শত শয্যা বাস্তবায়নের লক্ষ্যে মানববন্ধন

যশোর

যশোর মেডিকেল কলেজে ৫ শত শয্যা বাস্তবায়নের লক্ষ্যে মানববন্ধন

যশোর মেডিকেল কলেজে ৫ শত শয্যা বাস্তবায়নের লক্ষ্যে মানববন্ধন অনুষ্ঠিত

প্রিয়ব্রত ধর,ভ্রাম্যমান প্রতিনিধি:
যশোর মেডিকেল স্থাপনের এক দশকের অধিক সময় অতিবাহিত হলেও ৫ শত শয্যায় উন্নীত না হওয়ায় যশোর জেলার সাধারণ জনগণের ভিতর যেমন ক্ষোভ বিরাজ করছে তেমনি মেডিকেল শিক্ষার্থীরা হয়রানিসহ হাতে কলমের শিক্ষা থেকে বঞ্চিত হচ্ছে।
আর তাই যশোর মেডিকেল কলেজে ৫ শত শয্যা বাস্তবায়নের দাবিতে আজ বিকাল আনুমানিক সাড়ে চারটায় যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদ মোড়ে দলমত নির্বিশেষে বিভিন্ন ব্যক্তি ও সামাজিক সংগঠনের উদ্যোগে বৃহৎ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
সদস্য সচিব জিল্লুর রহমান ভিটু- এর সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন মেডিকেল কলেজ বাস্তবায়ন কমিটির নেতা হাফিজুর মাস্টার এবং স্বাগত বক্তব্য রাখেন হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক এ্যাডঃ আবুল হোসেন।
আরও বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহম্মেদ সাঈদ বুলবুল, যশোর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান মিলন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব হারুন অর রশীদ, জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি এডঃ আব্দুল লতিফ, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর সাহেদ হোসেন নয়ন, জয়তী সোসাইটির পরিচালক অর্চনা বিশ্বাস, সাবেক কাউন্সিলর হাজী মুকুল, শংকরপুর কম্যুউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সম্পাদক আলিম গাজী, আজিজুল হুদা, সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, শংকরপুরের দরিদ্র মানুষ তাদের ৩ ফসলী জমি দান করেন মেডিকেল কলেজ স্থাপনের জন্য কারণ মেডিকেল কলেজ হলে হাসপাতাল হবে এবং এই এলাকার গরিব মানুষ স্বল্প খরচে উন্নত চিকিৎসা পাবে। কিন্ত মেডিকেল কলেজ স্থাপনের ১০ বছরের অধিক সময় অতিবাহিত হলেও হাসপাতাল না হওয়ায় আমাদের সাথে প্রতারনা করা হয়েছে।অবিলম্বে ৫০০শয্যা হাসপাতাল স্থাপন করে এই বঞ্চনা এবং প্রতারনা থেকে আমাদের মুক্ত করা হোক।
আগামী ৫ মার্চ সকাল ১০টায় মেডিকেল কলেজ মোড়ে অবস্থান ধর্মঘটে সবাইকে উপস্থিত হওয়ার আহ্বান জানিয়ে মানববন্ধন সমাপ্ত ঘোষনা করা হয়।