Type to search

যশোর বেনাপোল হতে ৭০ বোতল ফেন্সিডিল সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬, যশোর।

যশোর

যশোর বেনাপোল হতে ৭০ বোতল ফেন্সিডিল সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬, যশোর।

প্রেস বিজ্ঞপ্তি:

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

২। এরই ধারাবাহিকতায় ৩০ মে ২০২২ তারিখ র‌্যাব-৬ (যশোর ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল পৌরসভার ৫নং ওয়ার্ডের দিঘীরপাড়া সাকিনস্থ জনৈক শামসুর রহমানের বাড়ির সামনে ০১ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করা কালীন সময়ে ০৯.০৫ ঘটিকার সময় র‌্যাবের আভিযানিক দল উল্লেখিত স্থানে পৌছাইলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যাক্তি দৌড়ে পালানোর চেষ্টাকালে সংঙ্গীয় ফোর্সের সহায়তায় ঘেরাও করে ১। রাসেল হোসেন (৩৩), পিতা- মোঃ বেলায়েত হোসেন, মাতা- মেরাজুল খাতুন, সাং- কাগজপুকুর কলোনীপাড়া, থানা-বেনাপোল পোর্ট, জেলাঃ যশোর‘কে ধৃত করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে ধৃত আসামীর দেখানো ও সনাক্ত মতে ০১ টি সাদা রঙ্গের প্লাস্টিকের বাজারের ব্যাগ এর ভিতর থেকে (ক) ৭০ (সত্তর) বোতল ভারতীয় তৈরি ফেন্সিডিল, (খ) ০১ টি সীমসহ মোবাইল সেট উদ্ধার পূর্বক জব্দ করে।

৩। জব্দকৃত আলামত ও ধৃত আসামীকে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *