Type to search

যশোর থেকে চরমোনাই মাহফিলগামী বাস উল্টে ২৩ জন আহত

যশোর

যশোর থেকে চরমোনাই মাহফিলগামী বাস উল্টে ২৩ জন আহত

২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোর ৪টার দিকে বরিশালের গৌরনদী বাজারের অদূরে একটি বাস দুর্ঘটনার খবর পাওয়া গেছে। দুর্ঘটনায় আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, যশোর সদর উপজেলার ডাকাতিয়া গ্রামের হামিদুল ইসলাম (৫০), নুরপুর গ্রামের নুরপর গ্রমের নুরুল ইসলাম (৫২), একই গ্রমের আব্দুল মজিদ (৫১), হামিদ আলী (৪৮), মুনসুর মিয়া (৫৭), আবু সাইদ (৫০), আবু তাহা (১২), আব্দুর রহিম (৫৫), নওয়াব আলী (৫২), জাবের আলী (৫০), মন্জুর ইসলাম (৫০), লিয়াকত আলী (৫০), বিল্লাল হোসোন (৫২), রফিকুল ইসলাম, (৪৯), সাইদুল ইলাম সাইদুর রহমান (৪৭), মাসুদুর রহমান (৪৮), রফিকুল ইসলাম (৪৫), ও মিজানুর রহমান (৫২) প্রমুখ।

আহতরা জানান, তারা যশোর থেকে একটি বাস ভাড়া করে ৪৫ জন মুরিদ চরমোনাই মাহফিলে যাচ্ছিলেন। পথে ভোর ৪টার দিকে বরিশালের গৌরনদী বাজার পার হওয়ার পরপরই বাসের চালক গাড়ির নিয়ন্ত্রণ হারান। এসময় গাড়িটি পাশের একটি খাদে উল্টে পড়ে। এসময় তারা আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় তারা দ্রুত মাইক্রোবাস ভাড়া করে যশোরে চলে আসে। এসেই তারা যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার মুরসলীনুর রহমান জানান, সড়ক দুর্ঘটনা আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

জেলা প্রতিনিধি, যশোর।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *