Type to search

যশোরে হত্যা মামলার আসামিকে হত্যা

যশোর

যশোরে হত্যা মামলার আসামিকে হত্যা

 

 

অপরাজেয় বাংলা ডেক্স : যশোর শহরতলীর খোলাডাঙ্গা মুন্সিপাড়ার একটি ধান ক্ষেত থেকে বাচ্চু গাজী (৩৪) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে যশোর কোতয়ালী থানার পুলিশ।

স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার সকালে পুলিশ মরাদেহটি উদ্ধার করে। বাচ্চু গাজী একটি হত্যা মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

নিহত বাচ্চু গাজী সদর উপজেলার ১২ নং ফতেপুর ইউনিয়নের বাউলিয়া গ্রামের রবিউল গাজীর ছেলে। তার মায়ের নাম আঞ্জুয়ারা বেগম। নিহত বাচ্চু গাজী পেশায় লেদ মিস্ত্রি বলে জানা গেছে।

কোতোয়ালী থানার এসআই মনিরুজ্জামান জানান, সকালে স্থানীয়দের কাছ থেকে ফোন পেয়ে এলাকার আশরাফ আলীর ধান ক্ষেত থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। এসময় রাস্তার পাশ থেকে রক্তমাখা ছুরি, স্যান্ডেল ও লুঙ্গি উদ্ধার করে পুলিশ। এছাড়া মৃতের পকেট থেকে তার জাতীয় পরিচয়পত্র ও একটি হত্যা মামলায় আদালত থেকে জামিনের রিকল (জামিননামা) পাওয়া যায়। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার নাম বাচ্চু গাজী। এছাড়া তার আত্মীয়রা তার মরদেহ সনাক্ত করেছেন।

এস আই মনিরুজ্জামান জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। সূত্র, অন নিউজ বিডি