Type to search

যশোরে সাংবাদিকদের সাথে প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারির সভা

জাতীয়

যশোরে সাংবাদিকদের সাথে প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারির সভা

নিজস্ব প্রতিবেদক : আগামী ২৪ নভেম্বর যশোরে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি হাসান জাহিদ তুষার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
শনিবার রাতে প্রেসক্লাব যশোর মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। হাসান জাহিদ তুষার প্রধানমন্ত্রীর জনসভার সংবাদ সংগ্রহে সাংবাদিকদের সকল সুবিধা দেয়ার আশ^াস দেন। একই সাথে তিনি আওয়ামী লীগ সরকার আমলে এ অঞ্চলের উন্নয়নের সংবাদ পরিবেশন ও প্রচার করার আহ্বান জানান। হাসান জাহিদ তুষার বিশেষ করে স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশের অনুরোধ করেন।
এছাড়া সভায় বক্তব্য দেন যশোর-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার ও ঝিনাইদহ-৩ আসনের এমপি শফিকুল আজম চঞ্চল।
সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ-দ্দৌলা, সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, প্রেসক্লাব যশোর’র সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক এসএম তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, সাংবাদিক নুর ইসলাম, জুয়েল মৃধা, ইন্দ্রজিৎ রায় প্রমুখ।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা ঘিরে যশোর জেলাজুড়ে ক্রমেই বাড়ছে নিরাপত্তার বলয়। নিচ্ছিদ্র নিরপত্তার লক্ষ্যে আইন প্রয়োগকারী বিভিন্ন সংস্থার কর্মকর্তারা জেলা ও পুলিশ প্রশাসন দফায় দফায় বৈঠক করে চলেছে। জনসভা শান্তিপূর্ণভাবে করার জন্য শুধু জনসভাস্থল যশোর স্টেডিয়াম ও শহর নয়, গোটা যশোর জেলা ঘিরে কয়েক স্তরের নিরাপত্তার বলয় গড়ে তুলবেন আইনপ্রয়োগকারী সংস্থার সদস্যরা।
প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে স্বাগত জানাতে ব্যাপক প্রস্তুতি ও কর্মযজ্ঞ চলছে দলীয় ফোরামে এবং প্রশাসনে। তাকে এক নজর দেখতে এবং কথা শুনতে অধির আগ্রহে থাকা যশোরাঞ্চলের গণমানুষ সভাস্থলে আসতেও নিচ্ছেন প্রস্তুতি।