Type to search

যশোরে চিকিৎসকের রহস্যজনক মুত্যু 

জেলার সংবাদ যশোর

যশোরে চিকিৎসকের রহস্যজনক মুত্যু 

অপরাজেয়বাংলা ডেক্স: যশোরে একজন মনোরোগ বিশেষজ্ঞ ডা:আব্দুস সালাম সেলিম (৫৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস একই বিভাগের ডাক্তার শাহিনুর রহমান সোহানের উদ্ধৃতি দিয়ে বলেন, সকাল নয়টার দিকে ডা. সেলিমের মরদেহ হাসপাতালে আনা হয়।

আজ শনিবার সকাল আটটার দিকে শহরের পুরাতন কসবা বিমান অফিসপাড়া এলাকার ভাড়া বাসায় এই ঘটনা ঘটে বলে তার স্ত্রী মনিরা বেগম জানিয়েছেন। ডা: আব্দুস সালাম সেলিম যশোর শহরতলীর নওদাগাঁয়ের সুলতান আহমেদের ছেলে।

নিহতের স্ত্রী মনিরা বেগম জানিয়েছেন, সকালে তিনি রান্না করছিলেন। ওইসময় চিকিৎসক সেলিম ঘরের কার্নিশে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। মাস তিনেক ধরে ডা. আব্দুস সালাম সেলিম মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

সম্প্রতি তাকে যশোর জেনারেল হাসপাতাল থেকে বগুড়ায় বদলি করা হয়। তিনি সেখানে যেতে চাননি। এসব কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে মনে করছেন স্ত্রী মনিরা।

অপরদিকে নিহত ডাক্তারের মামা বজলুর রহমান সাংবাদিকদের জানান,পারিবারিক বিরোধের কারনে ডাঃ সেলিমকে শ্বশুরবাড়ির লোকজন তার সম্পত্তি আত্নসাত করতে তাকে হত্যা করা হয়েছে। ডাক্তারের মরদেহ ময়নাতদন্তের জন্যে হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ ব্যাপারে যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, মৃত্যুর সঠিক কারণ জানার জন্য ময়না তদন্ত করা হচ্ছে৷ ময়না তদন্ত রিপোর্ট পেলে মত্যুর সঠিক কারণ জানা যাবে৷ তারপর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সূত্র,ডিবিসি নিউজ