Type to search

যশোরে অনলাইন নিউজ ঢাকা পোষ্ট-এর জন্মবার্ষিকী উপলক্ষে মৈত্রী ভলেন্টিয়ার্সকে সম্মাননা প্রদান

জাতীয়

যশোরে অনলাইন নিউজ ঢাকা পোষ্ট-এর জন্মবার্ষিকী উপলক্ষে মৈত্রী ভলেন্টিয়ার্সকে সম্মাননা প্রদান

প্রিয়ব্রত ধর,ভ্রাম্যমান প্রতিনিধি:
বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোষ্টের আজ প্রথম জন্মবার্ষিকী।জন্মবার্ষিকী উপলক্ষে আজ দুপুর সাড়ে বারটায় যশোর প্রেসক্লাব মিলনায়তনে জন্ম উৎসবের আয়োজন করা হয়।
                                                                             
যশোর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান মিলনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন। স্বাগত বক্তব্য রাখেন ঢাকা পোষ্ট পত্রিকার যশোর প্রতিনিধি জাহিদ হাসান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কেক কাটেন,আলোচনায় অংশ গ্রহন করেন এবং স্মারক সম্মাননা তুলে দেন যশোর জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ তমিজুল ইসলাম খান।
আরও বক্তব্য রাখেন সংবাদ পত্র পরিষদের সভাপতি একরামউদদৌলা, যশোর প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম তৌহিদুর রহমান, দপ্তর সম্পাদক তৌহিদ জামান, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহম্মদ সাঈদ বুলবুল, সাধারন সম্পাদক এইচ আর তুহিন, সাংবাদিক ইউনিয়ন যশোর এর সাধারন সম্পাদক আকরামুজ্জামান, মৈত্রী ভলান্টিয়ার্স এর সভাপতি এডঃ মাহমুদ হাসান বুলু, ও সাধারন সম্পাদক কাজী মামুনুর রশীদ প্রমুখ।
বক্তরা ,এক বছরের মধ্যে ঢাকা পোস্টের ইর্ষনীয় সাফল্যের জন্য পত্রিকার সম্পাদককে ধন্যবাদ জানান এবং জেলা প্রতিনিধি জাহিদের পরিশ্রমী ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য শুভেচ্ছা জানান।
পরিশেষে করোনা কালে যশোর শহর ও আশেপাশের বিভিন্ন উপজেলায় দাপটের সাথে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দেওয়া, মুমূর্ষু রোগীদের অক্সিজেন সরবরাহ করা, পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে খাদ্য সহায়তা দেওয়ার মতো মানবিক কাজ করায় “মৈত্রী ভলেন্টিয়ার্স”কে সম্মাননা প্রদান করা হয়।মৈত্রী ভলান্টিয়ার্সের সভাপতি এ্যাডঃ মাহমুদ হাসান ও সাধারন সম্পাদক প্রধান অতিথির কাছ থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহন করেন এবং ভবিষ্যতে দেশের যেকোন ক্রান্তিকালে মৈত্রী ভলেন্টিয়ার্স তাদের সেবা কার্যক্রম অবাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।