Type to search

মোবাইল নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া, স্বামীর আঘাতে স্ত্রীর মৃত্যু

জাতীয়

মোবাইল নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া, স্বামীর আঘাতে স্ত্রীর মৃত্যু

নোয়াখালী জেলার হাতিয়া উপজেলায় স্বামী ও স্ত্রীর মধ্যে মোবাইল নিয়ে ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে আঘাত করলে মারা যান স্ত্রী। এ ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী পলাতক রয়েছেন। নিহতের শ্বশুর শ্বাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ। তবে এ হত্যাকান্ডের সুনির্দষ্টি কোন কারণ জানাতে পারে নি  পুলিশ।

নিহত গৃহবধূ মেরিনা আক্তার (২৫) উপজেলার ৮নং সোনাদিয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মাইজচরা গ্রামের মো.মহিউদ্দিনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ৮নং সোনাদিয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মাইজচরা গ্রামের মো.মহিউদ্দিনের সাথে মোবাইল নিয়ে তাঁর স্ত্রী মেরিনার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মহিউদ্দিন কাঠের পিঁড়ি দিয়ে স্ত্রীর শরীরে একাধিকবার আঘাত করে। এসময় মেরিনা মাটিতে লুটিয়ে পড়েন। পরে পরিবারের সদস্যরা তাকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

হাতিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.নিজাম উদ্দিন বলেন,নিহত গৃহবধূর শরীরে কোন আঘাতের চিহৃ ছিল না। বিষপানে মৃত্যু হয়েছে বলেও অনূভূত হয় নি। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান,অভিযুক্ত স্বামীকে আটক করতে চেষ্টা চালাচ্ছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শ্বশুর শ্বাশুড়িকে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে এ বিষয়ে আরো বিস্তারিত জানা যাবে।

ঢাকারিপোর্ট২৪.কম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *