Type to search

বিএনপির মিছিল ও সমাবেশে পুলিশের বাঁধা চৌগাছা(যশোর) প্রতিনিতিঃ

যশোর

বিএনপির মিছিল ও সমাবেশে পুলিশের বাঁধা চৌগাছা(যশোর) প্রতিনিতিঃ

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্রব্যমুল্যের উদ্ধগতির প্রতিবাদ যশোরের চৌগাছা উপজেলা যুবদলসহ বিএনপির অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশে পুলিশ বাঁধা প্রদান করেন। শনিবার বিকেলে কেন্দ্রীয় ঘোষিত এ কর্মসুচি পালন করতে নেতাকর্মীরা একটি মিছিল বের করলে পুলিশ এতে বাঁধা দেন।

দলীয় সূত্রে জানা যায়, চাল, ডাল, তৈল ও গ্যাসসহ নিত্য প্রয়োনীয় দ্রব্যমূলের চরম উদ্ধগতির প্রতিবাদে উপজেলা যুবদলসহ বিএনপির অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দেওয়া হয়। বিকেলে তারা শহরের বেলাস্কুলের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করেন। মিছিলটি শহরের যশোর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে পুলিশ মিছিলে বাঁধা দেন। এ সময় নেতা কর্মীরা সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করে কর্মসুচি সমাপ্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের আহবায়ক এম এ মান্নান, সদস্যসচিব আরিফুল ইসলাম ওয়াশিম, যুবদল নেতা এ্যাড আলীবুদ্দীন, ফারুক হোসেন, সাইফুল ইসলাম রিংকু, আলম দফাদার, তুফান হোসেন, আনিছুর রহমান, আরাফাত হোসেন, পৌর যুবদলের আহবায়ক সালা উদ্দীন, সদস্য সচিব মঈন উদ্দীন, শরীফ আহমেদ মিঠু, কামরুল ইসলাম, সুজ্জল হোসেন, রকি ও নুরুল ইসলাম।
উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মেহেদী হাসান, সদস্য সচিব আবু বক্কর সিদ্দীক ও সেচ্ছাসেবক দল নেতা রুবেল হোসেন।
উপজেলা ছাত্রদলের আহবায়ক জসিম উদ্দীন, সদস্য সচিব ইমরান হাসান রকি, পৌর ছাত্রদলের আহবায়ক হাকিম রেজা, সদস্য সচিব মেহেরান হাসান জিতু ও সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক মোবারক ইসলাম রবিন প্রমুখ।