Type to search

পাটকেলঘাটার আনিছুর নামের যুবককে আটকে রেখে চাঁদা দাবী দেশী অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টা

সাতক্ষীরা

পাটকেলঘাটার আনিছুর নামের যুবককে আটকে রেখে চাঁদা দাবী দেশী অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টা

নিজস্ব প্রতিনিধি
পাটকেলঘাটার আনিছুর মোড়ল নামের এক ব্যক্তিকে ইট ভাটায় কাজ দেওয়ার নামে বরিশাল নিয়ে চাঁদা দাবী করে। চাঁদা না দেওয়ায় পিটিয়ে মৃত ভেবে ফেলে রেখে চলে যায় সন্ত্রাসীরা।
পাটকেলঘাটার মির্জাপুর বকশিয়া গ্রামের মজিদ মোড়লের ছেলে খোকন মোড়ল একই গ্রামের রিজাউল সরদারের ছেলে আনিছুর মোড়ল (২০) কে ইট ভাটায় কাজের কথা বলে বরিশাল নিয়ে যায়। সেখানে কয়েকদিন থাকার পরে সে বাড়ীতে আসতে চাইলে।
অভিযুক্ত খোকন মোড়ল বলে তোর কাছে ৮০ হাজার টাকা পাবো। টাকা পরিশোধ না করে বাড়ী যেতে পারবি না। ঐদিন খোকন মোড়লের নেতৃত্বে আমিনুর ইসলাম, সাইফুল মোড়ল, মাসুম মোড়ল, ও সলেমান মোড়ল, দেশীয় তৈরী অস্ত্র, কুড়াল, দা ও বাই সাইকেলে পা দিয়ে হাওয়া দেওয়া পাম্প পেশিন নিয়ে তার শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে। এক পর্যায়ে অজ্ঞান অবস্থায় মৃত ভেবে খোকন গং আনিছুরকে ফেলে রেখে চলে যায়। প্রায় ৪ ঘন্টা পরে কাজের সুবাদে আনিছুরের বন্ধু সাতক্ষীরার শোভন তাকে অজ্ঞান ফেলে রাখা দেখতে পায়। তখন সে বন্ধুকে বাঁচাতে প্রথমে ডাক্তারের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পরিবহন যোগে বাড়ীর উদ্দেশ্যে পাঠিয়ে পাঠিয়ে দেয়। পরে আনিছুরের বড় ভাই আসাদুলের কাছে ফোন করে আনিছুরকে পরিবহন থেকে নামিয়ে নিতে বলে। বাড়ী ফিরে আনিছুরের অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। ভর্তির ৪ দিন পর ১২ এপ্রিল কর্মরত ডাক্তার মোঃ আহসানুল কবির শিপলু তাকে সদর হাসপাতাল থেকে ছাড়পত্র প্রদান করেন। সেখান থেকে বের হওয়ার সাথে সাথে আনিছুর মারাত্মক অসুস্থ হয়ে পড়ে। তার পরিবারের লোকজন তাকে বাড়ী না নিয়ে সেখান থেকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় জড়িত সকলের বিরুদ্ধে সাতক্ষীরা পুলিশ সুপার বরাবর কঠিন শাস্তির দাবী জানিয়েছেন আনিছুরের পরিবার।