Type to search

পত্নীতলায় মধইল বণিক কমিটির নির্বাচনঃ সভাপতি বেলাল সাঃসম্পাদক শামীম

জেলার সংবাদ

পত্নীতলায় মধইল বণিক কমিটির নির্বাচনঃ সভাপতি বেলাল সাঃসম্পাদক শামীম

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

পত্নীতলা উপজেলার মধইল বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন মধইল বাজার এলাকার আল্ ইনসাফ ইসলামী একাডেমিতে শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত শান্তিপ‚র্ণভাবে সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে মেসার্স পাভেল ট্রেডার্সের স্বতাধিকারী বেলাল হোসেন (ঘোড়া) মার্কা নিয়ে ৩২৭ ভোট পেয়ে জয়ী হয় তার নিকটতম প্রতিদ্বন্দী মেসার্স হাজি ট্রেডার্সের স্বতাধিকারী মোশারফ হোসেন (মাছ) মার্কা নিয়ে ২৪৩ ভোট পেয়ে পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে স্মৃতি মেডিক্যাল স্টোর স্বতাধিকারী শফিকুল ইসলাম শামীম বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ-সভাপতি পদে ইসমাইল তালুকদার, সহ-সাধারণ সম্পাদক পদে সোহেল রানা সুইচ, কোষাধ্যক্ষ পদে একরামুল (লেবু), কার্যনির্বাহী সদস্য পদে মোঃ এনামুল, মোঃ জাইদুল ইসলাম হিরণ, মোঃ নুরুল ইসলাম, মোঃ মাসুদ রানা, মোঃ রফিকুল ইসলাম ও মোঃ হাসানুজ্জামান বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা করেন সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আক্কাছ আলী, নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন সাবেক অধ্যক্ষ কৃষ্ণপুর ডিগ্রি কলেজ মোঃ সিরাজুল ইসলাম, সহকারী প্রিসাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন কৃষ্ণপুর ডিগ্রি কলেজের সিনিয়র প্রভাষক আবুল কালমা আজাদ ও মজিবর রহমান। প্রিসাইডিং অফিসার জানান মোট ভোটার সংখ্যা ৬০২ জন। সুষ্ঠ সুন্দর ও শান্তিপ‚র্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে এবং ভোটারদের উপস্থিতিও ভালো ছিল।

উল্লেখ্য নির্বাচনে ১১ সদস্য বিশিষ্ট্য কমিটির সদস্য সহ অন্যান্য পদে ১০ জন বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন এবং সরাসরি ভোটে সভাপতি নির্বাচিত হন। এসময় নব নির্বাচিত প্রতিনিধিরা ব্যসায়ীদের কল্যাণে কাজ করবেন বলে জানান।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *