Type to search

নয় পুলিশ সুপারকে রদবদল

জাতীয়

নয় পুলিশ সুপারকে রদবদল

অপরাজেয়বাংলা ডেক্স : পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার নয় কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস সাক্ষরিত প্রজ্ঞাপনে এই রদবদল করা হয়।

তাদের মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তীকে বগুড়ার পুলিশ সুপার করা হয়েছে।

এছাড়া চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ের পুলিশের সুপার (এসপি) মোহাম্মদ সাঈদুর রহমানকে পিরোজপুর, পুলিশ সদর দপ্তরের এআইজি মোহাম্মদ গোলাম আজাদ খানকে মানিকগঞ্জ, পুলিশ সদর দপ্তরের এআইজি মো. শহীদুল ইসলামকে নোয়াখালী, বগুড়ার পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞাকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার, মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীমকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার, পিরোজপুরের পুলিশ সুপার (এসপি) হায়াতুল ইসলাম খানকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার, নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেনকে ঢাকায় পুলিশের বিশেষ শাখায় (এসবি) এবং শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-৪ এর পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেনকে শিল্পাঞ্চল পুলিশ-১ এ বদলি করা হয়েছে।সূত্র,আমাদের সময়.কম