Type to search

নারায়ণগঞ্জে মাদক মামলায় চার আসামির যাবজ্জীবন

জাতীয়

নারায়ণগঞ্জে মাদক মামলায় চার আসামির যাবজ্জীবন

অনলাইন ডেক্স :

নারায়ণগঞ্জে মাদক মামলায় চার আসামিকে যাবজ্জীবন ও এক আসামিকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে যাবজ্জীবন সাজা পাওয়া আসামিদের ৫০ হাজার টাকা জরিমানা ও তা অনাদায়ে আরও ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন আজ বুধবার দুপুরে এ রায় দেন।

যাবজ্জীবন কারাদণ্ড পাওয়া আসামিরা হলেন নারায়ণগঞ্জ শহরের টানবাজার এলাকার সাগর দাস, ছোট লাল, রুবেল ও রাজীব লাল। আর পাঁচ বছরের দণ্ডপ্রাপ্ত আসামির নাম ভোলা।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান প্রথম আলোকে বলেন, হেরোইন রাখার দায়ে আদালত মাদক মামলায় চার আসামিকে যাবজ্জীবন ও এক আসামিকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিদের উপস্থিতিতে আদালত এ রায় ঘোষণা করেন। পাঁচ বছরের কারাদণ্ড পাওয়া ভোলা পলাতক।

আসাদুজ্জামান জানান, ২০১১ সালের ২২ মে শহরের টানবাজার সুইপার কলোনি এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ২ কেজি হেরোইন, ৪৫ কেজি গাঁজা ও সাড়ে ৪ লাখ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় পরদিন নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়। অপরাধ প্রমাণিত হওয়ায় সাজা দেওয়া হয়েছে। একই সঙ্গে গাঁজা রাখার দায়ে ভোলাকে পাঁচ বছরের কারাদণ্ডের আদেশ দেন আদালত। অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত তিন আসামিকে বেকসুর খালাস দিয়েছেন।

সূত্র : প্রথম আরো ;