Type to search

নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ৫ ও কাউন্সিলর পদে ৭০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করলেন

অভয়নগর

নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ৫ ও কাউন্সিলর পদে ৭০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করলেন

স্টাফ রিপোর্টার : নওয়াপাড়া পৌরসভা নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে মেয়র পদে ৫ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৫৯ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, পূর্ব ঘোষিত তফসিল মোতাবেক আজ বৃহস্পতিবার ছিলো মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। শেষ দিন পর্যন্ত মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, ইসলামী শাসনতন্ত্র দলের প্রার্থী এইচ এম মহসিন, আ.লীগের ( নৌকার) প্রাথী সুশান্ত কুমার দাস, স্বতন্ত্র প্রার্থী রবিন অধিকারী ব্যাচা, জাতীয় পার্টির (নাঙ্গল) প্রার্থী মো; আলমগীর হোসেন ফারাজী, স্বতন্ত্র প্রার্থী মো: ফারুক হোসেন প্রমুখ।
সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রাথীর মধ্যে রয়েছেন ১,২ ও ৩ ওয়ার্ডে মহাকাল গ্রামের বাসিন্দা রতœা বেগম, আমডাঙ্গা গ্রামের আসমা বেগম, লক্ষীপুর গ্রামের শামছুন্নাহার, ধোপাদী গ্রামের রোকেয়া বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে গুয়াখোলা গ্রামের সুলতানা আরেফা,নওয়াপাড়্ াগ্রামের শিরিনা বেগম,গুয়াখোলা গ্রামের রুকসি বেগম, বুইকারা গ্রামের তহমিনা বেগম, ৭,৮ও ৯ নং ওয়ার্ডে একতারপুর গ্রামের রশিদা বেগম, রাজঘাট গ্রামের লাবনী আক্তার, ও দুর্গাপুর গ্রামের জাহানারা বেগম। মোট ১১ জন প্রাথী।
সাধারণ কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ড থেকে আব্দুল গফ্ফার বিশ^াস, আব্দুল হামিদ মোল্যা, নূর ইসলাম, আলতাপ হোসেন,বিপ্লব হোসেন মোল্যা, আবুল হোসেন, তানভীর হোসেন তনু।
২ নং ওয়ার্ড থেকে মোস্তফা কামাল, পিতা: তৈয়ব আলী, মোস্তফা কামাল পিতা: গোলাম কুদ্দুস, সিরাজুল ইসলাম, নাসির উদ্দিন মোল্যা, শেখ ওয়াদুদ।
৩ নং ওয়ার্ড থেকে আব্দুর রউফ মোল্যা, রফিকুল ইসলাম মজুমদার, তালিম হোসেন, মফিজুর রহমান, জাকির হোসেন, রফিকুজ্জামান টুলু ও মতিয়ার রহমান মজুমদার।
৪ নং ওয়ার্ড থেকে মেহেদী হাসান, আব্দুল মালেক হাওলাদার, আজিম শেখ, আব্দুস ছালাম, আব্দুল মজিদ শেখ ও জিয়া উদ্দিন।
৫ নং ওয়াড থেকে আকতার উদ্দিন,মশিয়ার রহমান, মারুফুজ্জামান, মিজানুর রহমান মোল্য, আমির হোসেন গোলদার। ৬ নং ওয়ার্ড থেকে লুৎফর রহমান বিশ^াস, এম সামাদ খান, মো: মোকারম সেখ, বায়জিদ হোসেন. ইমরান সরোয়ার, স¤্রাট হোসেন বাবু, মোস্তাক হোসেন. জাহাঙ্গীার হোসেন।
৭ নং ওয়ার্ড থেকে আব্দুল মাজেদ মুন্সি, বুলবুল আহমেদ হান্নান, জিয়াউল ইসলাম, আকরাম হোসেন, সাগর গাজী, সরদার মশিয়ার রহমান, জুবায়ের বিশ^াস, মোজাফ্ফার হোসেন, রিফাদ হোসেন।
৮ নং থেকে মুজিবর রহমান, রজিবুল ইসলাম, আসাদ বিশ^াস, বিপুল শেখ, আয়েতুল্লা খোমেনী।
৯ নং ওয়ার্ড থেকে আব্দুল গফ্ফার তরফদার, সমসের আলম, খায়রুল সরদার, ইসরাইল সরদার, ইনামুল হক, শফিকুল ইসলাম ও মিজানুর রহমান। মোট প্রাথী ৫৯ জন।
কামরুল ইসলাম