Type to search

দূর্ঘটনায় নিহতদের শেষ বিদায় জানাতে বাকড়ি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে জনতার ঢল

যশোর

দূর্ঘটনায় নিহতদের শেষ বিদায় জানাতে বাকড়ি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে জনতার ঢল

দূর্ঘটনায় নিহতদের শেষ বিদায় জানাতে বাকড়ি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে জনতার ঢল

স্বীকৃতি বিশ্বাস, যশোর

যশোর জেলার বাঘারপাড়া উপজেলার বাকড়ি মাধ্যমিক বিদ্যালয়ের পিকনিকের বাস দূর্ঘটনায় নিহতদের দাফন সম্পন্ন হয়েছে।
আজ (১০ ফেব্রুয়ারি) সকাল দশটায় বাকড়ি মাধ্যমিক স্কুলের শহীদ মিনার চত্বরে কমরেড বিদ্যুৎ বিশ্বাসসহ ল্যাবসহকারী সুদীপ্ত বিশ্বাসের মরদেহ আনা হলে জনতার ঢল নামে।

বিদ্যালয়ের শিক্ষক ও এলাকার সাধারণ জনগণ শোক ও শ্রদ্ধায় চিরবিদায় জানানোর পর কাস্তে -হাতুরি খন্ডিত লাল পতাকা দিয়ে কমরেড বিদ্যুৎ বিশ্বাসের মরদেহ আচ্ছাদিত করা হয় ও রেড স্যালুট প্রদান করা হয় এবং ১ মিনিট নিরাবতা পালন করা হয় ।
এ সময় উপস্থিত ছিলেন নয়া গণতান্ত্রিক গণমোর্চা যশোর জেলার সমন্বয়কারী কমরেড খবির শিকদার ও বিপ্লবী নারী মুক্তির আহ্বায়ক কমরেড সুমি শিকদার।
বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগও দলীয় পতাকা দিয়ে কমরেড বিদ্যুৎ বিশ্বাসের মরদেহ আচ্ছাদিত করে ও রেড স্যালুট প্রদান করে।
এ সময় উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় নেতা কমরেড নাজিম উদ্দিন, জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড মিজানুর রহমান, অমল সেন স্মৃতিরক্ষা কমিটির সাধারণ সম্পাদক কমরেড বিপুল বিশ্বাস, বাঘারপাড়া উপজেলার সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান কমরেড বিথিকা বিশ্বাস প্রমুখ।
কমরেডের জীবন যুদ্ধের খন্ডিত বিশেষ মূহুর্ত ও বিশেষ গুনের আলোচনা করা হয়।
এছাড়াও অন্যান্য সংগঠনের নেতা কর্মীরাও শ্রদ্ধাঞ্জলি জানানএবং কমরেডকে পারিবারিকভাবে সমাধিত করা হয়।
উল্লেখ্য গতরাত থেকে গণতান্ত্রিক গণমোর্চা যশোর জেলার সমন্বয়কারী কমরেড খবির শিকদার ও বিপ্লবী নারী মুক্তির আহ্বায়ক কমরেড সুমি শিকদারসহ অন্যান্য শ্রেণীপেশার মানুষ সামর্থ অনুযায়ী যশোর সদর হাসপাতালে গিয়ে রক্ত এবং প্রয়োজনীয় জিনিসপত্র আহতদের পাশে দাঁড়িয়ে মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন।