Type to search

দায়িত্ব নেওয়ার তিন মাসের মধ্যে নালিতাবাড়ীতে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

জাতীয়

দায়িত্ব নেওয়ার তিন মাসের মধ্যে নালিতাবাড়ীতে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

অনলাইন ডেক্স :

আমান উল্লাহ বাদশাশেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমান উল্লাহ বাদশা মারা গেছেন। আজ বুধবার সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে।

তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে আমান উল্লাহ বাদশা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন। এর আগেও একবার তিনি ওই ইউপির চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এ ছাড়া আমান উল্লাহ বাদশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নাকুগাঁও আমদানি–রপ্তানিকারক সমিতির সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আমান উল্লাহ বাদশার পারিবারিক সূত্রে জানা গেছে, মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। দুই বছরের বেশি সময় ধরে তিনি শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন। সম্প্রতি তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সর্বশেষ ১৫ মার্চ তিনি রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি হন।

এরপর আজ বুধবার সকাল সোয়া আটটার দিকে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বাদ আসর রামচন্দ্রকুড়া ইউপির তন্তর গ্রামে আমান উল্লাহ বাদশার নিজ বাড়ির সামনে মসজিদ মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। তাঁর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য মতিয়া চৌধুরী, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ রাজনৈতিক এবং ব্যবসায়ী সংগঠনের নেতারা গভীর শোক জানিয়েছেন।

আমান উল্লাহ বাদশার চাচা‌তো ভাই ও উপ‌জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হো‌সেন ব‌লেন, রাজধানী থে‌কে বড় ভাই‌য়ের লাশ নি‌য়ে বা‌ড়ির উদ্দেশে রওনা হ‌য়ে‌ছেন। বি‌কেলে জানাজা শে‌ষে তন্তর গ্রামেই তাঁর দাফন করা হ‌বে।

সূত্র : প্রথম আলো :

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *