Type to search

তালাতে বন্যাঢ্য আয়োজনে মোহনা টিভির ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সাতক্ষীরা

তালাতে বন্যাঢ্য আয়োজনে মোহনা টিভির ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 

নিজস্ব প্রতিনিধি:সাতক্ষীরার তালা উপজেলায় মোহনা টিভির ১৪ বছর পদার্পণ উপলক্ষে পাটকেলঘাটা প্রেসক্লাবের মিলনায়তনে বন্যাঢ্য আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার (১১নভেম্বর) কেক কেটে আলোচনা সভার মধ্য দিয়ে  মোহনা টিভির দর্শক ফোরামের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়।

 

মোহনা টিভির তালা উপজেলা প্রতিনিধি আব্দুল মতিনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি সেখ জহুরুল হক। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন,তালা সহকারী জ্যৈষ্ঠ পুলিশ সুপার সাজ্জাদ হোসেন,পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হোসেন, পাটকেলঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মমিনুল, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক,যমুনা টেলিভিশন সাতক্ষীরা প্রতিনিধি আকরামুল হোসেন,দৈনিক কালবেলার সাতক্ষীরা প্রতিনিধি ফরহাদ হোসেন, দৈনিক একাত্তর বাংলার সম্পাদক শেখ নাজমুল ইসলাম,সাংবাদিক এস এম মজনু,সাংবাদিক মাহফুজুর রহমান মধু প্রমুখ।

 

এসময় বক্তারা বলেন,মোহনা টেলিভিশনের সাহসী ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে ১৩ বছর পেরিয়ে ১৪ বছরে পদার্পণ করেছে। আগামীতে জনপ্রিয় এই টিভি চ্যানেলে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে  দর্শকদের পাশে থাকবে এই প্রত্যাশা করা হয়।