Type to search

ঝিকরগাছায় অসহায় মানুষের মাঝে দু’টি সংগঠনের শীতবস্ত্র বিতরণ

ঝিকরগাছা

ঝিকরগাছায় অসহায় মানুষের মাঝে দু’টি সংগঠনের শীতবস্ত্র বিতরণ

ঝিকরগাছায় অসহায় মানুষের মাঝে দু’টি সংগঠনের শীতবস্ত্র বিতর

  1. আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা :          যশোরের ঝিকরগাছায় প্রায় দুইশতাধিক অসহায় মানুষের মাঝে দু’টি সংগঠনের আয়োজনে শীতবস্ত্র বিতরণ করেছেন। সংগঠন দুইটি হল যশোরের ইউনিভার্সল এসএসসি-৮৯ ও ঝিকরগাছার নিশানা লেডিস ক্লাব। শনিবার সকাল ১১টার সময় পৌরসদরের রেলওয়ে স্টেশন সংলগ্ন সামাদ মেমোরিয়াল চাইল্ড লার্ণিং হোম’র ভিতরে শীতবস্ত্রের মধ্যে শালচাদর ও কম্বল বিতরণে যশোরের ইউনিভার্সল এসএসসি-৮৯ ও ঝিকরগাছার নিশানা লেডিস ক্লাবের এডমিন ও সামাদ মেমোরিয়াল চাইল্ড লার্নিং হোমস স্কুলের অধ্যক্ষ মাসুমা মিম’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোরের ইউনিভার্সল এসএসসি-৮৯ সদস্য নুরুল আমিন মুকুল, মীর কামরুজ্জামান মনি, জহুরুল ইসলাম রাজিব, ইলিয়াস ভাট্টি, আরমিন জাহান, ঝিকরগাছার নিশানা লেডিস ক্লাবের মডারেটার রুমানা, সদস্য মারিয়া আকতার, শারমীন ইভা, সাজেদা আফরিন, নুসরাত কনা, আকলিমা আখি, রওশনারা শিখা, পারভীন আফার, হাসিনা বানু, শবনম ভাট্টি, রেহেনা বানু সহ আরও অনেকে।

শপথের পর এলাকায় ফিরেই নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা পেলেন এমপি ডাঃ তৌহিদুজ্জামান

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৬ যশোর-২(চৌগাছা-ঝিকরগাছা) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নৌকা মার্কার বিজয়ী প্রার্থী, নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য, ঢাকা স্কয়ার হসপিটালের কার্ডিওলজী বিভাগের সিনিয়র কনসালটেন্ট ও ঝিকরগাছার দৌলতুন্নেছা-ওহাব ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোঃ তৌহিদুজ্জামান তুহিন সংসদ সদস্যের শপথ নেওয়ার পর এলাকায় ফিরতেই যশোর বিমান বন্দর থেকে নেমে বাহিরে আসা মাত্রই পূর্বে থেকে অপেক্ষারত নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে জয় বাংলা ও জয়বন্ধু ধ্বনিতে মুখোরিত করে যশোর বিমান বন্দর। এসময় সকলের উদ্দেশ্যে তিনি বলেন, উন্নয়ন ও গণতন্ত্রের পক্ষে জনগণের রায়,স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে নৌকার বিজয়। নৌকা প্রতীকের প্রতি প্রাণপ্রিয় যশোর-২ বাসীর আস্থা ও ভালোবাসায় ভোটের মাধ্যমে গণতন্ত্রের বিজয় হয়েছে। এই বিজয়কে পুঁজি করে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের একজন কর্মী। নান্দনিক স্মার্ট চৌগাছা-ঝিকরগাছা গড়ে তোলার লক্ষে আমি একজন কারিগর হয়ে সবার প্রত্যাশাগুলোকে বাস্তবে রূপদান করবো ইনশাআল্লাহ্। সবাই আমার জন্য দোয়া করবেন।
শনিবার সকালে তাকে যশোর বিমান বন্দর থেকে রিসিভ করতে যান, বাংলাদেশ আওয়ামীলীগ চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস.এম হাবিবুর রহমান, ঝিকরগাছা উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল, সহ সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম বাপ্পী, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আবুল কালাম আজাদ, ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ ইমরানুর রশিদ সহ চৌগাছা-ঝিকরগাছার স্থানীয় পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।