Type to search

ঝিকরগাছার তামান্না আক্তার নূরাকে আদম্য সস্মাননা ও প্রণোদনা প্রদান করেন : প্রতিমন্ত্রী খসরু

রাজনীতি

ঝিকরগাছার তামান্না আক্তার নূরাকে আদম্য সস্মাননা ও প্রণোদনা প্রদান করেন : প্রতিমন্ত্রী খসরু

 

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : সমাজ কল্যাণ মন্ত্রণালায় ও আর টিভির আয়োজনে যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া ইউনিয়নের আলীপুর গ্রামের মেয়ে অদম্য তামান্না আক্তার নূরাকে আদম্য সস্মাননা ও প্রণোদনা প্রদান করা হয়েছে।
শনিবার দুপুর আড়াইটার সময় উপজেলার বাঁকড়া ইউনিয়নের আলীপুর গ্রামের তামান্নার বাড়ির অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালায়ের মাননীয় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আরী খসরু। এসময় তিনি বলেন, সারা বাংলাদেশের আদম্যদের নিয়ে আর টিভির আয়োজনে একটা অনুষ্ঠান হয়েছিল। সেখানে আমি অতিথি ছিলাম। তখন আমি তামান্নাকে কথা দিয়ে ছিলাম আমি তার বাড়িতে আসবো। আমি আমার কথা রেখেছি। তামান্না এইচএসসিতে ভালো ফলাফল করার পরে মাননীয় প্রধানমন্ত্রী তার সাথে কথা বলেছিলেন। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে আমাদেরকে তামান্নার উপর নজর রাখতে বলা হয়েছে। আগামী দিনে বাংলাদেশের চাহিদা সম্পূর্ণ মানুষের মধ্যে তামান্না রোল মডেল হোক থাকে সেই দিকে খেয়াল রেখে আমারা কাজ করে যাচ্ছি এবং আমরা চাই ২০৪১ সালে এই বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে পরিনীত হোক।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আর টিভির সিও সৈয়দ আশিক রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুবুল হক, জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক অসিত কুমার সাহা, নাভারণ খ-সার্কেল’র সহকারি পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান, থানার অফিসার ইনজচার্জ সুমন ভক্ত, উপজেলা সমাজসেবা অফিসার মেজবাহ ঊদ্দীন, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, যুগ্ম সম্পাদক শাহাবুদ্দিন মোড়ল, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম জীবন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, অদম্য তামান্না আক্তার নূরার পিতা আলীপুরের রওশন আলী ও মাতা খাদিজা পারভীন সহ আরো অনেকে।