Type to search

চৌগাছায় আবারো গাঁজাসহ মটরসাইল জব্দ

যশোর

চৌগাছায় আবারো গাঁজাসহ মটরসাইল জব্দ

  • চৌগাছা (যশোর) প্রতিনিধি
    যশোরের চৌগাছায় ১ কেজি গাঁজাসহ একটি মটরসাইকেল জব্দ করেছে চৌগাছা থানা পুলিশ। এসময় মাদক ব্যবসায়ী লিটন ওরফে ফান্টু লিটন পালিয়ে যায় বলে জানিয়েছেন চৌগাছা থানার ওসি রিফাত খাঁন রাজীব।
    বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে চৌগাছা- যশোর সড়কের সলুয়া বাজার এলাকা থেকে এই গাঁজা ও মটরসাইকেল জব্দ করে পুলিশ।
    চৌগাছা থানার ওসি রিফাত খাঁন রাজীব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দিরাজের নেতৃত্বে সলুয়া বাজার এলাকায় অবস্থান নেয়। এসময় আফরা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে মাদক ব্যবসায়ী লিটন ওরফে ফান্টু লিটন সলুয়া থেকে আফরার দিকে মোটরসাইকেলযোগে যাওয়ার পথে বেলা ২.৩০ ঘটিকার সময় পুলিশ মোটরসাইকেলটির গতিরোধ করার জন্য সিগন্যাল দিলে ফান্টু লিটন মোটরসাইকেল এবং মোটরসাইকেলে থাকা একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়। স্থানীয়দের উপস্থিতিতে পুলিশ ব্যাগটি তল্লাশি করলে ব্যাগের মধ্যে থেকে স্কচটেপ দিয়ে মোড়ানো ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তিনি আরো জানান এ ঘটনায় আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। মামলা প্রক্রিয়াধীন।
    এর আগে বুধবার থানার উপপরিদর্শক (এসআই) শাহীনের ও এএসআই রাজেশের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পুড়াপাড়া ক্লাবপাড়া আনোয়ারের বাড়ির পিছনে অভিযান চালিয়ে ৬০ বোতল ফেনসিডিল এবং ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় সনাক্তকৃত পালাতক আসামীর নামে মামলা হয়েছে বলে জানান ওসি রিফাত খান রাজীব। এর আগে মঙ্গলবার চৌগাছা শহরের মৃধাপাড়া মহিলা কলেজ এলাকা থেকে ২ কেজি ৫শ গ্রাম গাঁজাসহ একটি মটরসাইকেল জব্দ করে পুলিশ।