Type to search

গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

যশোর

গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

অপরাজেয়বাংলা ডেক্স

যশোরে শিরিনা বেগম (২৮) নামে এক গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১২ অক্টোবর) যশোর সদরের আরবপুর মাঠপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে তার স্বামী জুয়েল পলাতক।

শিরিনা যশোরের ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা গ্রামের আব্দুল খালেকের মেয়ে। পুলিশ বলছে, ওই গৃহবধূর মৃত্যুর ঘটনায় দুই ধরনের বক্তব্য পাওয়া গেছে। বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে।

শিরিনার ছোট ভাই সোহেল রানার অভিযোগ, যৌতুকের টাকা না দেওয়ায় পেট্রোল ঢেলে শিরিনাকে পুড়িয়ে হত্যা করেছেন জুয়েল। মঙ্গলবার দুপুরে আরবপুর এলাকায় ঘরের ভেতর আটকে তার পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন। শিরিনার চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনায় পাঠান চিকিৎসকরা। সেখান থেকে শিরিনাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়। খুলনা থেকে ঢাকায় যাওয়ার পথে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়। লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস জানান, গৃহবধূর শরীরের বেশিরভাগ দগ্ধ হয়েছে। দাহ্য কোনও পদার্থ দিয়ে তাকে পোড়ানো হয়েছে।

এদিকে ঘটনার পর থেকে জুয়েলকে পাওয়া যাচ্ছে না। পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে, রান্নাঘরে থাকা সিলিন্ডার থেকে গ্যাস বের করে নিজেই আগুন দিয়ে আত্মহত্যা করেছেন শিরিনা।

জুয়েল যশোর সদরের আরবপুর এলাকার আব্দুল খালেকের ছেলে। তিনি খয়েরতলা এলাকার একটি পেট্রল পাম্পের কর্মচারী ছিলেন। এর আগে আরও একটি বিয়ে করেছিলেন। সেই স্ত্রীকেও হত্যা করেন বলে সোহেল রানার।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, ঘটনা জানার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। আমরা গৃহবধূর মৃত্যুর বিষয়ে দুই ধরনের বক্তব্য পাচ্ছি। তদন্ত সাপেক্ষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।সূত্র,বাংলাট্রিবিউন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *