Type to search

খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু

খুলনা

খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু

অপরাজেয়বাংলা ডেক্স: খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ৪৭ জন মারা গেছেন। একই সময়ে এক হাজার ৬৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর আগে বুধবার (১৪ জুলাই) বিভাগে ৩৬ জন মারা গিয়েছিল। বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর এ তথ্য নিশ্চিত করেছে।

স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ১৬ জনের মৃত্যু হয়েছে খুলনায় জেলায়। বাকিদের মধ্যে কুষ্টিয়ায় ১০ জন, ঝিনাইদহ, যশোর, চুয়াডাঙ্গা চার জন করে, মাগুরা ও মেহেরপুরে তিন জন করে এবং বাগেরহাট, নড়াইল ও সাতক্ষীরায় একজন করে মারা গেছেন।

বাগেরহাটে নতুন শনাক্ত হয়েছে ৮৮ জনের। মোট শনাক্ত পাঁচ হাজার ১০৩ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ১০৪ জন এবং সুস্থ হয়েছেন তিন হাজার ৫৮৬ জন। সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ৯২ জন। মোট শনাক্ত চার হাজার ৭১৩ জন এবং মারা গেছেন ৮০ জন। সুস্থ হয়েছেন তিন হাজার ৪২২ জন।

যশোরে নতুন শনাক্ত ২৯৮ জন। মোট শনাক্ত ১৬ হাজার ৫০৪ জন। মারা গেছেন ২৪৯ জন এবং সুস্থ হয়েছেন ৯ হাজার ৫৮৩ জন।

নড়াইলে নতুন শনাক্ত ৪৩ জন। মোট শনাক্ত তিন হাজার ৬২৪ জন। মারা গেছেন ৭২ জন এবং সুস্থ হয়েছেন দুই হাজার ৫৩২ জন।

মাগুরায় ২৪ ঘণ্টায় ৭৬ জন শনাক্ত। মোট শনাক্ত দুই হাজার ৩৪৭ জন। মারা গেছেন ৪৩ জন এবং সুস্থ হয়েছেন এক হাজার ৪৬৫ জন।

ঝিনাইদহে ২৪ ঘণ্টায় শনাক্ত ৯৪ জন। মোট শনাক্ত ছয় হাজার ৩৯ জন। মারা গেছেন ১৫৭ জন এবং সুস্থ হয়েছেন তিন হাজার ৬১৯ জন।

কুষ্টিয়ায় নতুন শনাক্ত ২৭৩ জন। মোট শনাক্ত ১১ হাজার ৪৭০ জন। মারা গেছেন ৩৮০ জন এবং সুস্থ হয়েছেন সাত হাজার ৩২৩ জন।

চুয়াডাঙ্গায় ২৪ ঘণ্টায় শনাক্ত ১৩১ জন। মোট শনাক্ত পাঁচ হাজার ৫৫ জন। মারা গেছেন ১৩১ জন এবং সুস্থ হয়েছেন দুই হাজার ৮৭৫ জন।

মেহেরপুরে নতুন শনাক্ত ৮৫ জন। মোট শনাক্ত দুই হাজার ৯০৩ জন। মারা গেছেন ৮৮ জন এবং সুস্থ হয়েছেন এক হাজার ৯১৬ জন।সূত্র,বাংলাট্রিবিউন