Type to search

খুলনায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেলেন ৪০০ শ্রমিক

খুলনা

খুলনায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেলেন ৪০০ শ্রমিক

খুলনায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেলেন ৪০০ শ্রমিক।
অপরাজেয়বাংলা ডেক্স: খুলনায় করোনায় কর্মহীন ৪০০ ইজিবাইক শ্রমিকের মধ্যে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ খুলনা রেলস্টেশন চত্ত্বরে অনুষ্ঠিত হয়।

শনিবার (৩ জুলাই) দুপুরে খুলনার জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসহায়তার মধ্যে ছিল ১০ কেজি চাল, দুই কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, তেল ৫০০ গ্রাম ও একটি সাবান।

খাদ্যসামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনায় অসহায়, দুস্থ, বেকার, শ্রমিকসহ সকল শ্রেণি-পেশার মানুষকে বিভিন্ন সহায়তা করে যাচ্ছেন। দেশের কোনো জনগণ না খেয়ে থাকবে না। পর্যাপ্ত পরিমাণে খাদ্যসামগ্রী মজুদ রয়েছে। করোনা প্রতিরোধে মাস্ক পরিধান, শারীরিক দূরত্ব বজায় এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করতে তিনি সকলকে আহ্বান জানান।

খুলনা জেলা প্রশাসন আয়োজিত এই খাদ্যসহায়তা বিতরণে উপস্থিত ছিলেন- খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইউসুপ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সাদিকুর রহমান খান, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মো. মারুফুল আলম, খুলনা শ্রম দপ্তরের বিভাগীয় পরিচালক মো. মিজানুর রহমান, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগ, কেসিসি’র সংরক্ষিত মহিলা কাউন্সিলর কনিকা সাহা, খুলনা কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপ-মহাপরিদর্শক মো. আরিফুল ইসলাম, মহানগর শ্রমিক লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মো. মোতালেব মিয়া, সাধারণ সম্পাদক রণজিৎ কুমার ঘোষ প্রমুখ।

সূত্র, বাংলানিউজটোয়েন্টিফোর.কম