Type to search

খুলনায় কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

খুলনা

খুলনায় কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

খুলনায় স্বপ্নময় সাহা নামে এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে শহরের মিস্ত্রিপাড়া মিস্ত্রিপাড়া প্রফেসর রোকন উদ্দিন সড়কের একটি বাসা থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

স্বপ্নময় সাহা সুন্দরবন আদর্শ কলেজের অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। খুলনা শহরের প্রফেসর রোকন উদ্দিন সড়কের সৈয়দ মোফাজ্জল হোসেনের ভাড়াটিয়া সত্যজিৎ সাহার ছেলে তিনি। স্বজনদের দাবি, পরীক্ষায় খারাপ ফলাফল করায় মা-বাবা বকাঝকা করেন। এতে অভিমানে তিনি আত্মহত্যা করেছেন।

স্থানীয়রা জানান, সম্প্রতি একটি পরীক্ষার ফল খারাপ আসে স্বপ্নময় সাহার। এ কারণে মা-বাবা বকাঝকা করেন। এরপর পরিবারের লোকদের সঙ্গে কথা বলা বন্ধ করে দেন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সবার অগোচরে বাথরুম যান স্বপ্নময়। কিছুক্ষণ পর বাড়ির লোকজন টের পেয়ে বাথরুমে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সকালে খবর পেয়ে পুলিশ এসে সুরতহাল প্রতিবেদনের পর লাশ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

স্বপ্নময়ের বাবা সত্যজিৎ সাহা বলেন, ‘পরীক্ষার রেজাল্ট খারাপ হওয়ায় কয়েকদিন আগে তাকে বকাঝকা করা হয়। এ কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।’

খুলনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বোধন চন্দ্র বিশ্বাস জানান, সকাল ১০টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ মেঝেতে নামানো দেখা যায়। তার শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।  সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।