Type to search

উপজেলা আ’লীগ সভাপতির মায়ের মৃত্যুতে ভৈরব সংস্কৃতি কেন্দ্র’র শোক

অভয়নগর

উপজেলা আ’লীগ সভাপতির মায়ের মৃত্যুতে ভৈরব সংস্কৃতি কেন্দ্র’র শোক

বিলাল মাহিনী, অভয়নগর (যশোর)
অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া পৌর সভার সাবেক সফল মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুলের মায়ের মৃত্যুতে গভীর শোক ও  শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়ে মরহুমার মৃত্যুতে  গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন অভয়নগরের সাহিত্য সাংস্কৃতিক সংগঠন ‘ভৈরব সংস্কৃতি কেন্দ্র’র পরিচালকবৃন্দ।
 আরও সমবেদনা জানিয়েছেন অভয়নগরের ভৈরব উত্তর জনপদের সাংবাদিকদের সংগঠন ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটি ও অভয়নগর সাহিত্য পরিষদের নেতৃবৃন্দ।
ভৈরব সংস্কৃতি কেন্দ্র’র সভাপতি রিপোর্টারস ইউনিটির উপদেষ্টা নাট্যকার হাফিজ আকুঞ্জি, সংস্কৃতি কেন্দ্রর সহ সভাপতি এবং রিপোর্টারস ইউনিটির সভাপতি শিক্ষক সাংবাদিক আমিনুর রহমান, সংস্কৃতি কেন্দ্রর সাধারণ সম্পাদক শিল্পী ও সাংবাদিক সব্যসাচী বিশ্বাস, নির্বাহী সম্পাদক কবি বিলাল মাহিনী, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান ইরান, কার্যনির্বাহী সদস্য  কবিরুল ইসলাম, মাস্টার বাবলুর রহমান, জসীম উদ্দিন বাচ্চু, রবিউল ইসলাম প্রমুখ পরিচালকবৃন্দ শোক ও সমবেদনা জানিয়েছেন।
অভয়নগর সাহিত্য পরিষদের সভাপতি কবি ও সাংবাদিক অধ্যক্ষ খায়রুল বাসার, সাধারণ সম্পাদক কবি নাইম নাজমুলসহ পরিষদ সদস্যবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।
সাথে সাথে মরহুমার বিদেহি আত্মার মাগফেরাত কামনা করছেন নেতৃবৃন্দ।