Type to search

আওয়ামীলীগ নেতা এসএম ইয়াকুব আলী নৌকার পক্ষে ভোট চাইলেন

মনিরামপুর

আওয়ামীলীগ নেতা এসএম ইয়াকুব আলী নৌকার পক্ষে ভোট চাইলেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৮৯ যশোর- ৫ সংসদীয় আসনের আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি এস এম ইয়াকুব আলী বর্তমান সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে ধারাবাহিক উঠান বৈঠক করেছেন।
আজ শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ঢাকুরিয়া বাজার এলাকায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

সরকারের উন্নয়ন ও নৌকার পক্ষে ভোট পেতে ঢাকুরিয়া বাজার এলাকার উঠান বৈঠকে এসএম ইয়াকুব আলী বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে ঘরে ঘরে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন যাকেই দিক, আমারা সবাই তার পক্ষে কাজ করব। এ সময় আওয়ামী সরকারের বিগত বছরের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে আগামী দিনেও এর ধারাবাহিকতা রক্ষায় সকলের কাছে নৌকা মার্কার সমার্থন চান।

উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গৌর কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক সন্দ্বীপ ঘোষ, ঢাকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এরশাদ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেন, ইউপি সদস্য রফিকুল ইসলাম বুলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মাহাবুবুর রহমান, রিপন হোসেন প্রমুখ।

উঠান বৈঠক শেষে সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক আহত ছাত্রলীগ নেতা সৌরভ ও প্রেমকে চিকিৎসার জন্য আর্থিক অনুদান তুলে দেন এস এম ইয়াকুব আলী।