Type to search

অভয়নগরে ১০ হাজার কম্বল বিতরণ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেলের ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ

অন্যান্য অভয়নগর

অভয়নগরে ১০ হাজার কম্বল বিতরণ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেলের ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ

শেখ আতিয়ার রহমান,নওয়াপাড়া
প্রচন্ড শীতে শীতার্ত মানুষের কষ্ট লাঘব করতে ছুটে এলেন অভয়নগর উপজেলার রাজঘাট গ্রামের বাসিন্দা ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ। তিনি নিজহাতে বিভিন্ন সংগঠনের মাধ্যমে প্রায় ১০হাজার কম্বল বিতরণ করেছেন। যার আনুমানিক মূল্য প্রায় ২০ লাখ টাকা।
জানা গেছে, ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ নিজ হাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ড আ.লীগ ও তার অঙ্গ সংগঠন, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ, এতিমখানা,মাদ্রাসা সহ বিভিন্ন প্রতিষ্ঠান নির্ধারণ করে ওইসব কম্বল বিতরণ করেছেন। নওয়াপাড়া রেল বস্তির বাসিন্দা জুলি বেগম বলেন, ‘শীতে কষ্ট পাচ্ছিলাম। আরশাদ পারভেজ ভাই কম্বল দিয়েছে। এখন আমি আরামে ঘুমাই।’ ধোপাদী গ্রামের আ.লীগ কর্মী রাশেদ মোল্যা বলেন, ‘উপজেলা আ.লীগের সকল ইউনিটকে আরশাদ পারভেজ কম্বল দিয়েছে। নেতারা ওই কম্বল এলাকার গরীর দুখিদেও মাঝে বিতরণ করছেন। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা,উপজেলা চেয়ারম্যান, ভাইসচেয়ারম্যান পৌর কাউন্সিলর সহ সকল জনপ্রতিনিধিদের কম্বল দিয়েছেন। যা এলাকায় প্রায় সকল গরীব দুখি পেয়েছে। তার মতে এমন নেতা জনপ্রতিনিধি হলে জনগন উপকৃত হবে।.
এক সাক্ষাত আরশাদ পারভেজ জানান, আল্লাহ আমাকে অর্থ দিয়েছেন। এই অর্থের যাকাত স্বরুপ তিনি শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করছেন। তিনি রাজশাহী বিশ^বিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং পড়া কালিন আওয়ামী ছাত্র রাজনীতির সাথে যুক্ত হন। তাঁর দক্ষতা ও মেধা বলে পরে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক পদে নিযুক্ত হয়ে সুনামের সহিত ছাত্র রাজনীতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি আওয়ামীলীগের যশোর জেলা কমিটির একজন সম্মানীত সদস্য। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগ থেকে মনোনয়ন প্রত্যাশি।তার এই অনন্য দৃষ্টান্ত স্বরুপ অভয়নগর প্রেসক্লাব গত বোরবার সন্ধ্যায় এক জনাকৃর্ণ সমাবেশের মাধ্যমে সংবর্ধনা প্রদান করে। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় ও শুভেচ্ছা স্মারক স্বরুপ তার হাতে একটি ক্রেস্ট তুলে দেওয়া হয়। প্রেসক্লাবের সভাপতি চৈতন্য কুমার পালের সভাপতিত্বে স্মারক প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের অন্যতম উপদেষ্টা এস এম রফিকুল আলম, মাসুদ আলম,সাধারণ সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ। এ সময় প্রেসক্লাবের সকল সদস্য উপস্থিত ছিলেন।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *