Type to search

অভয়নগরে স্বামী ও অন্তসত্বা স্ত্রীকে মারধরের ঘটনায় থানায় অভিযোগ

অভয়নগর

অভয়নগরে স্বামী ও অন্তসত্বা স্ত্রীকে মারধরের ঘটনায় থানায় অভিযোগ

 

বিশেষ প্রতিনিধি-
যশোর অভয়নগরে পুকুর থেকে মাটি কাটাকে কেন্দ্র করে ভাসুর নাজিম মোল্ল্যা (৩৬), স্বামী নিজাম মোল্ল্যা ও তার অন্তসত্বা স্ত্রী মর্জিনা বেগমকে (২৪) মারধর এবং বসত ঘর ভাংচুড়ের ঘটনায় থানায় অভিযোগ ।
আহত তিন জন এখন অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামে। গত ৩১ তারিখ শুক্রবার সকালে এবিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করছেন ভুক্তভোগীর পরিবার।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, সোহাগ মল্লিকের পরিবারের সাথে পৈতিক সূত্রে ভাগের পুকুর দীর্ঘদিন যাবৎ একই গ্রামের নাজিম মোল্ল্যা পরিবার ভোগ দখল করে আসছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় নিজাম মোল্ল্যার স্ত্রী মাটির চুলা তৈরির জন্য পুকুর থেকে কিছু মাটি কাটতে গেলে পূর্বশত্রুতার জেরে সোহাগ মল্লিক (৪৫) ও মিলন মল্লিক (৩৫) লাঠি, সোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে নিজাম কে তার বাড়িতে গিয়ে মারধর করেতে থাকে তার চিৎকার শুনে তার ৫ মাসের অন্তসত্বা স্ত্রী মর্জিনা বেগম উদ্ধার করতে গেলে তাকেও সোহাগ মল্লিক নির্মমভাবে পেটে লাথি মেরে নির্যাতন করেন। এসময় নাজিম মোল্ল্যা তার ছোট ভাই ও ভাইয়ের স্ত্রীকে উদ্ধার করতে গেলে মারধর করে তার মাথা ফাটিয়ে রক্তাক্ত যখম করে এবং দেশীয় অস্ত্র দিয়ে তাদের বসত ঘরের টিন কুপিয়ে ক্ষতি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে।
পাথালীয়া ক্যাম্পের আই সি এসআই শামছুর রহমান বলেন, মারপিটের ঘটনায় থানা একটি অভিযোগ হয়েছে। যার তদন্তের দায়িত্ব আমাকে দেওয়া হয়েছে। এখন আমি ৫দিনের ছুটিতে আছি, তদন্তের দায়িত্ব অন্য কারো উপরে দেওয়া হয়নি বিষয়টি ওসি স্যারের নলেজে আছে।