Type to search

অভয়নগরে স্ত্রী’র বিরুদ্ধে স্বামীকে আটকে মুক্তিপণ আদায়ের অভিযোগ; ৯৯৯ কল করে উদ্ধার

অভয়নগর

অভয়নগরে স্ত্রী’র বিরুদ্ধে স্বামীকে আটকে মুক্তিপণ আদায়ের অভিযোগ; ৯৯৯ কল করে উদ্ধার

নওয়াপাড়া অফিস
স্বামীকে আটকে রেখে স্ত্রী ও স্ত্রীর দুলাভাইয়ের বিরুদ্ধে মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগ উঠেছে। পুলিশের হট লাইন ৯৯৯ নং কল করে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাকে উদ্ধার করে।
ঘটনাটি ঘটেছে অভয়নগর সিদ্ধিপাশা ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে। ভূক্তভোগি ওই স্বামীর নাম জলিল মোল্যা(৩৫) তিনি খুলনা জেলার ফুলতলা উপজেলার জামিরা পিপরাই গ্রামের মোসলেম মোল্যা ছেলে।
এ ঘটনায় রবিবার দুপুরে জলিল মোল্যা বাদী হয়ে অভয়নগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
থানা ও বাদির অভিযোগ থেকে জানা গেছে গত ৪ জুলাই বিকালে মোবাইলে জলিল মোল্যাকে কল করা হয়। তাকে অভয়নগর থানাধীন আমতলা কালিবাড়ী রোডে ভুক্তভোগি জলিল মোল্যার ফুপু শাশুড়ি অসুস্থ্য বলিয়া সেখানে যেতে বলা হয়। রাত সাড়ে নয়টায় তার ফুপু শাশুড়িতে যায়। সেখানে অভিযুক্ত স্ত্রী ও স্ত্রীর দুলাভাই মিলে স্ত্রীকে এখনই তালাক দিতে হবে বলে হুমকি দেয়। তালাক নামার সাথে নগদ ৪ লাখ টাকা দাবি করা হয়। স্বামী তালঅক দিতে না চাইলে তাকে গাছে দিয়ে বেধে রাখা হয়। এবং এলোপাতাড়ি মারধর করিতে শুরু করেন। বিষয়টি জানতে পেরে জলিল মোল্যার নিকট আত্বীয় সাদ্দাম হোসেন (২৩) ৯৯৯-এ কল করিলে পুলিশ ও স্থানীয় মেম্বার ইসমাইলকে নিয়ে ঘটনাস্থলে পৌছে জলিল মোল্যাকে উদ্ধার করে। জলিল মোল্যাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।
অভয়নগর থানার অফিসার ইনচার্য এবিএম মেহেদী মাসুদ বলেন,‘এ ঘটনার কোন অভিযোগ পত্র এখনো আমার কাছে পৌছায়নি। অভিযোগ পেলে তা তদন্ত কওে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’