Type to search

অভয়নগরে সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা চেষ্টা

অভয়নগর

অভয়নগরে সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা চেষ্টা

নওয়াপাড়া অফিস
যশোরের অভয়নগর উপজেলা আওয়ামী লীগনেতা সাবেক ইউপি চেয়ারম্যান খান এ কামান হাচানকে (৪৫) গুলি করে হত্যার প্রচেষ্টা করা হয়েছে। দুর্বৃত্তদের সর্টগানের গুলি না ফোঁটায় তিনি প্রাণে বেঁচে যান। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার সময় উপজেলা চন্দ্রপুর গ্রামে তার নিজ বাড়ির পাশে এ ঘটনা ঘটে।
খান এ কামাল হাচান উপজেলার সিদ্দিপাশা ইউনিয়নের পরপর দুইবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।
খান এ কামাল হাচান জানান, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার সময় চন্দ্রপুর গ্রামের তাঁর বাড়ির পাশে নিজ গরুর খামার থেকে স্থানীয় মিনাবাজারে যাওয়ার সময় ওই গ্রামের ঈদগাহের সামনে পৌছালে সেখানে ওৎ পেতে থাকা দুইজন অস্ত্রধারীর একজন তার গতিরোধ করে তাকে লক্ষ্য করে সর্টগান দিয়ে গুলি করে কিন্তু গুলি না ফোঁটায় তিনি প্রাণে বেঁচে যান। এসময় তিনি দৌড়ে পালাতে গেলে দুর্বৃত্তরা সর্টগান দিয়ে তার বামকাঁধে আঘাত করে। এ সময় তিনি চিৎকার করলে দুর্বৃত্তরা পালিয়ে যান। এরপর এলাকার লোক ছুটে এসে তাকে উদ্ধার করে।
অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন,‘আমরা ঘটনাস্থলে গিয়েছি। বিষয়টি তদন্ত কওে দেখছি। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *