Type to search

অভয়নগরে সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

অভয়নগর

অভয়নগরে সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে নির্যাতন এবং তার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল পাঁচটা থেকে ছয়টা পর্যন্ত যশোর-খুলনা সহাসড়কের নওয়াপাড়া হাইস্কুল গেটের সামনে বাংলাদেশের ওয়ার্কার্স পাটি(মার্কসবাদী), অভয়নগর উপজেলা শাখা এ মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে।
শ্রমিকনেতা আইয়ুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড ইকবাল কবীর জাহিদ, যশোর জেলা পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দীয় নেতা কমরেড জিল্লুর রহমান ভিটু, জেলা নেতা কমরেড চৈতন্য কুমার পাল, শ্রমিক নেতা কমরেড নূর আলম, অভয়নগর উপজেলা কৃষক ও ক্ষেতমজুর সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ডাঃ শহিদুল হক, যুগ্ম আহবায়ক কমরেড ইন্তাজ আলী, কমরেড হাবিবুর রহমান, যুব মৈত্রীর সাবেক অভয়নগর উপজেলা সভাপতি কমরেড অরুন ঘটক প্রমুখ।
কর্মসূচি থেকে বক্তারা রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের উদ্বেগ প্রকাশ করে আগামী রোববার শুনানীর রায়ে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবী জানান। পাশাপশি ঘটনার সাথে জড়িত স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিগ্রস্থ কর্মকর্তাদের বিচার দাবী করেন।