Type to search

অভয়নগরে সন্ত্রাসীর গুলিতে ইউপি সদস্য খুন

অভয়নগর

অভয়নগরে সন্ত্রাসীর গুলিতে ইউপি সদস্য খুন

স্টাফ রিপোর্টার:যশোরের অভয়নগরে সন্ত্রাসীর গুলিতে এক ইউপি সদস্য খুন হয়েছেন। খুন হওয়া ওই ইউপি সদস্যর নাম নূর আলী(৪৫)। তিনি শুভরাড়া ইউনিয়নের দুই নং ওয়ার্ড সদস্য ছিলেন।আজ রোববার রাতে উপজেলার শুভরাড়া গ্রামের বাবুরহাট এলাকায় তাঁকে গুলি করে হত্যা করা হয়।
তিনি উপজেলার শুভরাড়া গ্রামরে আসিফ আলী শেখের ছেলে। এ সময় আহত হয় তাঁর ছেল ইব্রাহিম শখে(১৬) ।
একজন প্রত্যক্ষর্দশী ও পুলিশ  জানান, উপজেলার শুভরাড়া গ্রামের বাবুরহাটে নূর আলী শেখের একটি নজিস্ব কার্যালয় রয়েছে।কার্যালয়টি ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের র্কাযালয় হিসাবে ব্যবহার করা হয়। আজ রাতে তিনি ওই কার্যালয় থেকে মোটরসাইকেলে করে প্রায় আধা কিলোমিটার দূরে শুভরাড়া গ্রামের বাড়িতে ফিরছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিল তাঁর ছেলে ইব্রাহিম শখে। তিনি মোটরসাইকেলের পেছনের দিকে বসে ছিলেন। এ সময় ওই এলাকায় বিদ্যুৎ ছিলো না। রাত আটটা দুই মিনিটের দিকে মোটরসাইকেলটি কাযালয় থেকে ১০০ গজ দূরে একটি বটগাছরে নীচে পৌঁছায়। এ সময় কয়েকজন অস্ত্রধারী চলন্ত অবস্থায় ইব্রাহিম শেখের পায়ে দুটি গুলি করে। এতে তাঁরা মোটরসাইকেল থেকে ছিটকে মাটিতে পড়ে যান। এরপর সন্ত্রাসীরা তাঁর মাথার পেছনে ডান পাশে গুলি করে। গুলিটি মাথার সামনে দিয়ে বেরিয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলে নিহত হন। আহত ইব্রাহিম শেখকে অভয়নগর উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। রাত সাড়ে নয়টা র্পযন্ত নূর আলী শখেরে মরদেহ ঘটনাস্থলে পড়ে ছিলো।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা  মো. মনিরুজ্জামান বলেন কাছ গুলি করে ইউপি সদস্য নূর আলী শেখকে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মরগে পাঠানো হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *