Type to search

অভয়নগরে সংগীত শিল্পীর বিরুদ্ধে শ্বশুরের জমি জালিয়াতির অভিযোগে সংবাদ সম্মেলন

অভয়নগর

অভয়নগরে সংগীত শিল্পীর বিরুদ্ধে শ্বশুরের জমি জালিয়াতির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : স্ত্রীর সাথে যোগসাজস করে শ্বশুরের জমি জাল দলিলের মাধ্যমে শ্বাশুড়ীর নামে রেজিস্ট্রি করিয়েছেন অভয়নগর উপজেলার জনপ্রিয় লোকসংগীত শিল্পী নীশিকান্ত বৈরাগী। এ ঘটনায় নীশিকান্ত বৈরাগীর শ্যালক কৃপাচার্য্য বৈরাগী বৃহস্পতিবার অভয়নগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।
কৃপাচার্য্য বৈরাগী সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, তিনি একজন নিন্ম আয়ের কৃষক । তার পিতা দুলাল বৈরাগী(৭৫)) গত ০৪/০৯/২০১৯ তারিখ সকাল ৮টা ৩০ মিনিটের সময় আমি আমার মাতা ও এক বোন রেখে দীর্ঘ দিন যাবৎ যক্ষা রোগে ভোগে মারা যান। পিতার মৃত্যুর পর তিনি জানতে পারেন যে, তার ভগ্নিপতি অভয়নগর উপজেলার রামসরা গ্রামের বাসিন্দা সংগীত শিল্পী নিশিকান্ত বৈরাগী(৫০) ও তার বোন বিথীকা বৈরাগী যোগসাজসে পিতার দুই একর চুহাত্তর শতাাং জমি আমাকে বঞ্চিত করে জালিযাতী ও তঞ্চকতা করে আমার মায়ের নামে রেজিস্ট্রি করে নিয়েছে ।
এ ঘটনায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ্ ও আমলী আদালতে নীশিকান্ত বৈরাগী, ও তার বোন বিথীকা বৈরাগীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।মামলা নং সি/আর ২৩১/২০২০। এ ছাড়া জালিয়াতি দলিল বাজেয়াপ্ত করার জন্য ও আদালতে মামলা দায়ের করেছেন তিনি।মামলায় আসামী নীশিকান্ত গ্রেফতার হয়। বর্তমানে আসামী দুই জনই জামিনে মুক্ত আছে।
এদিকে মামলায় জামিন হয়ে আসামীরা তাকে সমাজের কাছে হেয় করার জন্য অপচেষ্টা চালিয়ে যাচ্ছে এবং জানামালের ক্ষয় ক্ষতির হুমকি দিচ্ছে। তারা (নিশীকান্ত) গত মঙ্গলবার(২৬/১/২০২১) যশোর প্রেসক্লাবে আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করেছে। যা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। আমি ওই সংবাদ সম্মেলনে উপস্থাপিত তথ্যের বিরুদ্ধে সত্য তুলে ধরছি।
সংবাদ সম্মেলনে কৃপাচার্য্যরে কাছে প্রশ্ন করে ও তার কাছে রক্ষিত প্রমাণপত্রের মাধ্যমে জানা যায়, গত ৩১ /৮/২০১৯ তারিখে কেশবপুর উপজেলার ব্রাক পরিচালিত মর্ডাণ হাসপাতালে পরীক্ষার মাধ্যমে ধরা পড়ে তার পিতা টিবি রোগে আক্রান্ত হয়েছেন। তাকে যশোরের কুইন্স হাসপাতাল, নওয়াপাড়া এলবি টাওয়ার হাসপাতাল ও স্থানীয় ডাক্তার দিয়ে চিকিৎসা করানো হয়। গত ৩/৯/২০১৯ তারিখে অবস্থার অবন্নতি হলে তাকে দ্রুত নওয়াপাড়ার এল এলবি টাওয়ার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরের দিন ৪/৯/২০১৯ তারিখ সকাল সাড়ে আটটায় তার মৃত্যু হয়।
কিন্তু নিশিকান্ত বৈরাগী প্রেসক্লাব যশোর’এ সংবাদ সম্মেলনে উল্লেখ করেছেন তার শ^শুর ১ সেপ্টেম্বর ২০১৯ তারিখে কেশবপুর উপজেলার মর্ডান প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন। তিনি সুস্থ হলে তিন দিন পর ৪ সেপ্টম্বর সকালে তাকে বাড়ি আনা হয়। বাড়ি ওঠার আগে ওই দিন তার স্ত্রী’র ভবিষ্যতের কথা চিন্তা করে ২ একর ৭৪ শতাং জমি রেজিস্ট্রি করে যান। পরের দিন ৫ সেন্টম্বর তার মৃত্যু হয়। এ সব তথ্য মিথা বলে আখ্যায়িত করেছেন কৃপাচার্য্য বৈরাগী।
এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত সংগীত শিল্পী নিশিকান্ত বৈরাগী বলেন, আমার শ্যালক কৃপাচার্য্য বৈরাগী একজন খারাপ ছেলে। মায়ের সাথে বনিবনা নেই। যে কারনে আমার শ্বশুর সমুদয় সম্পত্তি তার স্ত্রীর নামে রেজিস্ট্রি করে দিয়েছেন। আমার শ্বাশুড়ী এখন আমার বাড়িতে অবস্থান করছেন। তিনি আর ছেলের বাড়ি ফিরে যেতে চান না।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Next Up